তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০২:৪৯ অপরাহ্ন

সাড়ে ৭ একর জমি কিনলেন বিরাট-আনুশকা

  • প্রকাশ মঙ্গলবার, ৬ সেপ্টেম্বর, ২০২২, ৬.৪২ এএম
  • ৩৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  প্রায় সাড়ে ৭ একর জমি কিনলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা ও ক্রিকেটার বিরাট কোহলি। দক্ষিণ মুম্বাইয়ের আলীবাগে জমি ক্রয় করেছেন এই তারকা দম্পতি। গত ১ সেপ্টেম্বর জমি রেজিস্ট্রি করেন। এজন্য মোটা অঙ্কের অর্থ বিনিয়োগ করেছেন তারা।

ভারতের রিয়েল এস্টেট ভিত্তিক নিউজ পোর্টাল স্কয়ার ফিট ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, দুই ভাগে এই জমি রেজিস্ট্রি করেছেন আনুশকা-বিরাট। প্রথম অংশের জমির পরিমাণ ২.৫৪ একর। দ্বিতীয় অংশের জমির পরিমাণ ৪.৯১ একর। মোট জমির পরিমাণ ৭.৪৫ একর। এ জমি বাবদ বিরাট-আনুশকাকে গুণতে হয়েছে ১৯.২৪ কোটি রুপি। বিরাট কোহলি বর্তমানে দুবাইয়ে অবস্থান করছেন। এজন্য তার পক্ষে কাগজপত্রে সাক্ষর করেন তার ভাই বিকাশ।

আলীবাগের এই জমিতে ফার্ম হাউজ নির্মাণ করবেন আনুশকা-বিরাট। তারকাদের জন্য এই স্থান এখন হটস্পটে পরিণত হয়েছে। কারণ কিছুদিন আগে রণবীর সিং, দীপিকা পাড়ুকোন একই এলাকায় জমি কিনেন। এছাড়াও আরো বেশ কজন তারকা এখানে জমি কেনা বাবদ অর্থ বিনিয়োগ করেছেন।

দীর্ঘদিন গোপনে প্রেম করেন বিরাট-আনুশকা; তাদের প্রেমের সম্পর্ক নিয়ে জলঘোলা কম হয়নি। সর্বশেষ ২০১৭ সালের ডিসেম্বরে বিয়ে করেন তারা। ২০২১ সালের ১১ জানুয়ারি কন্যাসন্তানের জন্ম দেন আনুশকা। এটি এই দম্পতির প্রথম সন্তান। আপাতত সংসার ও পেশাগত কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই জুটি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam