তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:৩৯ পূর্বাহ্ন

সিলেটে টিকিট ছাড়াই দেখা যাবে এশিয়া কাপ

  • প্রকাশ শুক্রবার, ৩০ সেপ্টেম্বর, ২০২২, ৫.০৩ এএম
  • ৩৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক: বিশ্বকাপের বাছাই পর্ব শেষে দেশে ফিরেছে বাংলাদেশ নারী দল। এবার তাদের মিশন শুরু হচ্ছে এশিয়া কাপ শিরোপা ধরে রাখার। ১ অক্টোবর থেকে সিলেটে অনুষ্ঠিত হবে এবারের এশিয়া কাপ। এই আসরকে আরও আকর্ষণীয় করতে দর্শকদের বিনা টিকিটে মাঠে বসে খেলা দেখার সুযোগ করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

শনিবার (১ অক্টোবর) বাংলাদেশ-থাইল্যান্ডের ম্যাচ দিয়ে মাঠে গড়াবে টুর্নামেন্টটি। এরই মধ্যে ভারত ছাড়া এবারের আসরে অংশগ্রহণকারী দলগুলো পৌঁছে গেছে সিলেটে। শুক্রবার (৩০ অক্টোবর) শেষ দল হিসেবে আসছে টিম ইন্ডিয়া। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের মূল মাঠ ও আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে আসরের সবগুলো ম্যাচ।

টুর্নামেন্টের আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে, এশিয়ার ক্রিকেটে নারীদের সবচেয়ে বড় এ ইভেন্টের খেলা বিনা টিকিটে মাঠে বসে দেখতে পারবেন দর্শকেরা। পাশাপাশি ম্যাচগুলো দেখা যাবে স্টার স্পোর্টসসহ দেশি কয়েকটি চ্যানেলে।

এশিয়া কাপকে সামনে রেখে বুধবার সিলেটে পৌঁছায় বাংলাদেশ দল। মালয়েশিয়া ও সংযুক্ত আরব আমিরাত সেখানে যায় বৃহস্পতিবার দুপুর ১২টার পর। এছাড়া পাকিস্তান, শ্রীলঙ্কা ও থাইল্যান্ড নারী দলও সিলেটে পৌঁছে গেছে।

বাংলাদেশের ক্রিকেটে প্রথমবারের মতো কোনো টুর্নামেন্টের শিরোপা জয়ের শুরুটা হয়েছিল নারী দলের হাত ধরেই। ২০১৮ সালের নারী এশিয়া কাপের ফাইনালে ভারতকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল বাংলাদেশ। এবার ঘরের মাঠে সেই শিরোপা ধরে রাখার মিশন বাঘিনীদের সামনে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam