তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:১৭ অপরাহ্ন

অপু-বুবলীকে বিয়ে বা সন্তান গোপন রাখতে বলিনি : শাকিব খান

  • প্রকাশ বুধবার, ১৯ অক্টোবর, ২০২২, ৪.৪৬ এএম
  • ৩১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : এই মুহূর্তে ঢালিউডের সবচেয়ে চর্চিত বিষয় সুপারস্টার শাকিব খানের ব্যক্তিগত জীবন। শুরুটা হয়েছে শবনম বুবলীর সঙ্গে বিয়ে এবং সন্তানের খবরটি প্রকাশ্যে আসার পর। ঠিক একই ঘটনা ঘটেছিল অপু বিশ্বাসের সঙ্গে। তার সঙ্গে শাকিবের বিয়ে এবং সন্তান জন্মদানের খবরও গোপন ছিল দীর্ঘদিন।

অনেকে অভিযোগ তুলছেন কিং খানের দিকে। বারবার বিয়ে এবং সন্তানের বিষয়টি গোপন রাখার জন্য দায়ী করা হচ্ছে তাকে। তবে শাকিব জানিয়েছেন, এজন্য তিনি দায়ী নন। কারণ অপু ও বুবলীকে বিয়ে বা সন্তান গোপন রাখতে বলেননি তিনি।

সম্প্রতি এক সংবাদমাধ্যমকে শাকিব বলেন, ‘আমি পরিষ্কার করে একটা কথা বলতে চাই, আমি আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে পাবলিকের সামনে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। তাই নিজে এসব বিষয় গোপন রেখেছিলাম।  কিন্তু আমি তো অপু কিংবা বুবলীকে বিষয়টি গোপন রাখতে বলিনি।  তারা কেন বিয়ে বা সন্তান জন্মের পরপরই সবাইকে তা জানায়নি— এটিও কি আমার অপরাধ!’

 

২০০৮ সালের ১৮ এপ্রিল গুলশানের বাড়িতে নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন শাকিব। এর প্রায় ১০ বছর পর একটি বেসরকারি টেলিভশনে এসে শাকিবের সঙ্গে বিয়ে ও সন্তানের খবর জানান অপু।

 

এরপর ২০১৮ সালে বুবলীকে বিয়ে করেন শাকিব। এ নায়িকার গর্ভে তার দ্বিতীয় সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয় ২০২০ সালে। সন্তান জন্মের দুই বছর পর চলতি বছরের সেপ্টেম্বরে বিয়ে এবং সন্তান জন্মদানের বিষয়টি প্রকাশ্যে আনেন বুবলী।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam