তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:১৯ অপরাহ্ন

তাক লাগানো ক্যাচ ধরলেন ফিলিপস

  • প্রকাশ শনিবার, ২২ অক্টোবর, ২০২২, ১.৩৮ পিএম
  • ৩১ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড ম্যাচ দেখছিলেন কয়েক হাজার দর্শক। সবাইকে এক মুহূর্তে তাক লাগিয়ে দেন গ্লেন ফিলিপস। ডিপ কাভারে বেশ দৌড়ে গিয়ে শূন্যে ঝাপিয়ে দুই হাতে তালুবন্দি করেন গ্লেন। ক্যাচটি হাতে জমার কয়েক সেকেন্ড পরেই মাটি থেকে উঠে গ্যালারির দিকে হাত তুলে দাড়ান। সিডনির দর্শকরা হাতে তালি দিয়ে গ্লেনকে অভিবাদন জানান।

চার-ছক্কার খেলা টি-টোয়েন্টিতে ম্যাচ জয়ের ক্ষেত্রে সবসময়ই বড় অবদান থাকে ফিল্ডারদের। এক একটা অসাধারণ ফিল্ডিং যেকোনো সময় ঘুড়িয়ে দিতে পারে ম্যাচের মোড়। শনিবার বিশ্বকাপের মূলপর্বের প্রথম ম্যাচটি শুরু থেকেই কিউইদের নিয়ন্ত্রণে থাকলেও দ্বিতীয় ইনিংসের নবম ওভারে মার্কাস স্টোয়িনিসের ক্যাচটি নজর কেড়েছে সবার।

ক্যাচটি ধরতে প্রায় অনেকদূর থেকে দৌড়ে আসতে হয়েছিল ফিলিপসের। তবুও বলের নাগালে পৌঁছানো ছিল অসম্ভবপ্রায়। শেষ মুহূর্তে তাই বাজাপাখির মতো উড়ে গিয়ে ক্যাচটি লুফে নেন কিউই ব্যাটার।  এমন ক্যাচে বিস্ময়ের কোনো সীমা ছিল না অজি ক্রিকেটারদেরও। তবে স্বাগতিক দর্শকরা অবশ্য করতালির মাধ্যমে অভিনন্দিত করেছেন গ্লেনকে।

সিডনিতে মূলপর্বের প্রথম ম্যাচটি বড় ব্যবধানে জিতে নিয়েছে নিউজিল্যান্ড। শুরুতে ব্যাট করে অজিদের ২০১ রানের লক্ষ্য ছোড়ে কেন উইলিয়ামসনের দল। জবাবে ব্যাটিংয়ে নেমে ১১১ রানের বেশি করতে পারেনি অজিরা। মলিন চেহারা নিয়েই প্রথম ম্যাচে মাঠ ছাড়তে হয় অ্যারন ফিঞ্চের দলকে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam