তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:০০ পূর্বাহ্ন

তিন দিনে ‘ব্ল্যাক অ্যাডাম’র আয় ১৪১৩ কোটি টাকা

  • প্রকাশ বুধবার, ২৬ অক্টোবর, ২০২২, ৪.১৮ এএম
  • ৩৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ডিসি কমিকসের নতুন সুপারহিরো ‘ব্ল্যাক অ্যাডাম’। গত ২১ অক্টোবর বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে এটি। আর প্রথম তিন দিনেই রেকর্ড পরিমাণ ব্যবসা করেছে সিনেমাটি। ডেডলাইনের এক প্রতিবেদন অনুসারে, তিনদিনে এটির আয় ছাড়িয়েছে ১৪০ মিলিয়ন ডলার; যা বাংলাদেশি মুদ্রায় ১ হাজার ৪১৩ কোটি টাকারও বেশি!

জুমি কলেট-সেররা পরিচালিত এই সিনেমার নাম ভূমিকায় অভিনয় করেছেন রেসলিং দুনিয়ার ‘দ্য রক’-খ্যাত ডোয়াইন জনসন। শুধু আমেরিকার বক্স অফিসেই সিনেমাটি আয় করেছে ৬৭ মিলিয়ন ডলার; বাকি ৭৩ মিলিয়ন ডলার এসেছে বিশ্বের বিভিন্ন দেশের ৭৬টি বক্স অফিস থেকে।

যদিও অনেক সিনে সমালোচক ‘ব্ল্যাক অ্যাডাম’ দেখে সন্তুষ্ট হতে পারেননি। তবে সাধারণ দর্শক সিনেমাটি দারুণভাবে গ্রহণ করছে। বিভিন্ন দেশে মুক্তির দিনের চেয়ে পরের দিনগুলোতে দর্শকের উপস্থিতি অনেক বেশি দেখা যাচ্ছে। রটেন টমেটোস (সিনেমার জনপ্রিয়তা পরিমাপের একটি ওয়েবসাইট) প্ল্যাটফর্মে সিনেমাটির রেটিং ৯০ শতাংশ। যা ডিসি কমিকসের গত এক দশকে মুক্তি পাওয়া যেকোনো সিনেমার চেয়ে বেশি।

 

‘ব্ল্যাক অ্যাডাম’ সিনেমায় ডোয়াইন জনসন ছাড়াও অভিনয় করেছেন আলদিস হজ, নোয়াহ সেন্টিনিও, সারাহ শাহি, মারওয়ান কেনজারি প্রমুখ। সিনেমাটি নির্মিত হয়েছে প্রায় ২০০ মিলিয়ন ডলার বাজেটে। তবে যে হারে এর আয় বাড়ছে, তাতে এক সপ্তাহ না যেতেই লাভের ঘরে ঢুকে পড়বে বলে মনে করছেন বিশ্লেষকরা।

 

ছবিটি বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে মুক্তি পেয়েছে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam