তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:১৩ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
রাস্তায় সমাবেশের অনুমতি পাবে না বিএনপি : ডিএমপি কমিশনার উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই নন্দীগ্রামে কমছে আলুর চাষ, বাড়ছে সরিষা ১৭ বছরে মৌলভীবাজার জেলার  ২ লক্ষ ৫ হাজার মানুষের বিদেশে কর্মসংস্থান,রাখছেন  দেশের অর্থনীতিতে রাখছেন ভূমিকা পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করলেন রংপুরের নবাগত জেলা প্রশাসক ঘোড়াঘাটে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা এডভোকেট কাজেম উদ্দিন আহমেদের দাফন সম্পন্ন আজ মঙ্গলবার  ৬ ডিসেম্বর লালমনিরহাট মুক্ত দিবস ২৪ বছরের তরুণের সঙ্গে শাকিরার প্রেম! ৬ ডিসেম্বর কুড়িগ্রাম হানাদার মুক্ত দিবস  আটোয়ারীতে জাল টাকাসহ জালিয়াত চক্রের এক প্রতারক গ্রেফতার

নতুনরূপে পর্দায় রিতেশ-জেনেলিয়া

  • প্রকাশ শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২, ৬.৪০ এএম
  • ২৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : দীর্ঘ বিরতির পর পর্দায় ফিরছেন বলিউড অভিনেত্রী জেনেলিয়া ডি সুজা। বিয়ের পর থেকে স্বামী সংসার নিয়েই ব্যস্ত ছিলেন এই অভিনেত্রী। এবার স্বামী রিতেশ দেশমুখের পরিচালনায় প্রথমবারের মতো মারাঠি সিনেমা দিয়ে পর্দায় ফিরছেন তিনি।

এ সিনেমার মাধ্যমে পরিচালক হিসেবেও অভিষেক হতে যাচ্ছে রিতেশের। ‘জানে তু ইয়া জানে না’ সিনেমাটি দিয়ে ২০০৮ সালে বলিউডে অভিষেক হয় জেনেলিয়ার।

সামাজিক যোগাযোগমাধ্যমে আসন্ন ‘ভেদ’ সিনেমার মুক্তির তারিখ ঘোষণা করেছেন জেনেলিয়া। সিনেমার প্রথম লুকও প্রকাশ করেছেন তিনি। চলতি বছরের ৩০ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। এর আগে অন্যান্য বিভিন্ন ভাষায় সিনেমা করলেও মারাঠি ভাষায় অভিনয় করা হয়নি তার। এবার সে ভাষায় সিনেমা করে নিজের কাজকে পূর্ণতা দিয়েছেন জেনেলিয়া।

ভারতীয় মেয়ের লুকে স্বামী রিতেশ দেশমুখের সঙ্গে সিনেমার পোস্টার শেয়ার করেছেন জেনেলিয়া। পোস্টার শেয়ার করে জেনেলিয়া মারাঠি ভাষায় লিখেছেন, আমার জন্ম মহারাষ্ট্রে। আমি অভিনয় শুরু করার পর হিন্দি-তামিল-তেলেগুর মতো বিভিন্ন ভাষায় সিনেমা করেছি। সেখানকার দর্শকদের অগাধ ভালোবাসা পেয়েছি। রিতেশের প্রথম পরিচালনার মাধ্যমে আমার মারাঠি সিনেমায় অভিষেক হচ্ছে। মারাঠিতে কাজ করে মনে হচ্ছে, আমি আমার কাজে পূর্ণতা পেয়েছি।

প্রসঙ্গত, ‘ভেদ’ সিনেমার একটি আইটেম গানে নাচতে দেখা যাবে বলিউড সুপারস্টার সালমান খানকে। এ ছাড়াও বলিউড ফিল্ম ‘মিস্টার মমি’তে অভিনয় করবেন জেনেলিয়া। ভূষণ কুমার প্রযোজিত সিনেমাটিতে রিতেশও রয়েছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam