তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৫৩ অপরাহ্ন

শুটিং সেটে আহত অমিতাভ, লাগল সেলাই

  • প্রকাশ মঙ্গলবার, ২৫ অক্টোবর, ২০২২, ৩.৫২ এএম
  • ২৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : টিভি রিয়েলিটি শো ‘কৌন বনেগা ক্রোড়পতি’ (কেবিসি) অনুষ্ঠানের শুটিং সেটে মারাত্মক আহত হয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। সেটে ধাতব বস্তু পড়ে তার বা পায়ের শিরা কেটে গেছে। দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এমনকি সেখানে সেলাই লেগেছে।
চিকিৎসকেরা আপাতত বিশ্রামে থাকার পরামর্শ দিয়েছেন শাহেন শাহ হিসেবে খ্যাত এই বরেণ্য অভিনেতাকে।

 

রোববার (২৩ অক্টোবর) সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন খোদ অমিতাভ বচ্চন। সেখানে তিনি লিখেছেন, ‘কেবিসির সেটে একটি ধারালো ধাতুতে পায়ের শিরা কেটে যায়। শিরা কেটে রক্ত বের হতে লাগল গলগল করে। পরে সহকর্মীদের সাহায্যে কোনোরকমে হাসপাতালে গিয়ে পৌঁছাই। সেখানকার চিকিৎসকরা অপারেশন থিয়েটারে নিয়ে সেলাই দিলেন। চুপচাপ দেখলাম। আপাতত হাঁটাচলা করতে বারণ করেছেন চিকিৎসকরা। ’

 

এই খবরে উদ্বিগ্ন বিগ বি’র ভক্তরা। তবে ভক্তদের উদ্দেশে অমিতাভ জানিয়েছেন, ‘চিন্তা নেই, তিনি বর্তমানে ঠিক আছি। ’

 

দুই দশক আগে শুরু হওয়া ভারতের সবচেয়ে জনপ্রিয় টেলিভিশন শো কেবিসির  সঞ্চালনা করে আসছেন অমিতাভ বচ্চন। গত ১১ নভেম্বর জীবনের ৮০তম অধ্যায় শুরু করেছেন অমিতাভ। বক্স অফিসের বহু প্রজন্মের তারকার সঙ্গে টক্কর দেওয়া এক অভিনেতা তিনি। আগামী ১১ নভেম্বর মুক্তি পেতে যাচ্ছে তার নতুন ছবি ‘উঁচাই’। এই ছবিতে অমিতাভের চরিত্রের নাম অমিত শ্রীবাস্তব।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam