তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:৪৪ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

শেখ হাসিনার জন্মদিন পালন করেছে ধানমন্ডি থানা বঙ্গবন্ধু পরিষদ

  • প্রকাশ শনিবার, ১ অক্টোবর, ২০২২, ৫.০০ এএম
  • ৩০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক:  আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উৎসবমুখর পরিবেশে উদযাপন করেছে ধানমন্ডি থানা বঙ্গবন্ধু পরিষদ। একটি বেসরকারি কোম্পানির হল রুমে শেখ হাসিনা সম্পর্কে আলোচনা, কবিতা, গান সহ এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান দিয়ে সাজানো হয় জন্মদিন উদযাপন। সভা শেষে তার সুস্থ জীবন ও দীর্ঘায়ু কামনায় দোয়া ও মোনাজাত করা হয়। সংগঠনের সভাপতি সাইফুল আলম তুষারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্যে রাখেন মহানগরের সভাপতি মোহাম্মদ আলাউদ্দিন। প্রধান বক্তার বক্তব্য রাখেন নগর সাধারণ সম্পাদক সরদার মাহামুদ হাসান রুবেল। থানা কমিটির সাধারণ সম্পাদক শওকত আকবরের সভা পরিচালনায় বক্তব্য রাখেন এম. মনসুর আলী, নীতিশ সরকার, ধানমন্ডি থানার দায়িত্ব প্রাপ্ত নেতা মো. মাহবুবুর রহমান চৌধুরী ও গবিন্দ চন্দ্র দাস, মাহবুব কামাল সামসি, শেখ আলমগীর হোসেন, আসমা খাতুন, মুসফিকুর সালেহিন, শাহাদাত হোসেন চৌধুরী, মো আশেক এলাহি সাব্বির প্রমুখ। সভা শেষে শেখ হাসিনা সুস্থ জীবন ও দীর্ঘায়ু কামনায় মোনাজাত করে থানা কমিটির কৃষি বিষয়ক সম্পাদক মো. ওয়াজেদ আলী।

এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করে দারুসসালাম থানার আহবায়ক শেখ জসিম উদ্দিন। সভায় বক্তারা বলেন, সমগ্র জীবনই যার কেটেছে লড়াই-সংগ্রামে। সাধারণ আর দশটা মানুষের মতো তিনি পাননি পরিবারের সান্নিধ্য, ছিল না জীবনের স্বাভাবিক গতিধারাও। সব হারিয়েও যিনি দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন সাফল্যের সর্বোচ্চ চূড়ায়। বর্ণাঢ্য সেই সংগ্রামী ব্যক্তিত্ব জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যোগ্য উত্তরসূরি, গণতন্ত্রের মানসকন্যা, আধুনিক ও উন্নত বাংলাদেশের রূপকার প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা। দীর্ঘমেয়াদি পরিকল্পনা, এমডিজি অর্জন, এসডিজি বাস্তবায়নের প্রস্তুতিসহ শিক্ষা, স্বাস্থ্য, লিঙ্গসমতা, কৃষিতে ব্যাপক উন্নয়ন, দারিদ্র্যসীমা হ্রাস, গড়আয়ু বৃদ্ধি, রপ্তানিমুখী শিল্পায়ন এবং বিশেষ অর্থনৈতিক অঞ্চল গড়ে তোলা, পোশাক শিল্প, ঔষধ শিল্প, রপ্তানি আয় বৃদ্ধিসহ নানা অর্থনৈতিক সূচক বৃদ্ধি মাননীয় প্রধানমন্ত্রীর দূরদৃষ্টি ও পরিশ্রমের ফসল।

এছাড়া চলমান রয়েছে পদ্মা সেতু, রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, পায়রা গভীর সমুদ্র বন্দর, ঢাকা মেট্রোরেলসহ দেশের মেগা প্রকল্পসমূহ। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উদাত্ত আহ্বানে আসুন আমরা দলমত নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধভাবে আগামী প্রজন্মের জন্য একটি উন্নত সুখী সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলি, যা হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ার স্বপ্নপূরণের একমাত্র পথ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam