মঙ্গলবার, ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ -muktinews24(তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬)

রাজারহাটে স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোশারফ হোসেনের উপর হামলায়,থানায় অভিযোগ

রাজারহাটে স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মোশারফ হোসেনের উপর হামলায়,থানায় অভিযোগ
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোশারফ হোসেনকে পিটিয়ে গুরুতর আহত করেছে উপজেলা  বিএনপির সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলামের  বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে।
অভিযোগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে উপজেলার তিস্তা রোড সংলগ্ন ডাঃ খন্দকার সাহাবুদ্দিনের বাসার সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে  রাজারহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করা হয়েছে। এ ঘটনায় উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক  ইউপি সদস্য মোঃ শহিদুল ইসলাম ব্যাপারী( ৪২) কে প্রধান করে ৭ জনের নাম উল্লেখ করে ৫ জনকে অজ্ঞাত নামীয় আসামী করে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মোশারফ হোসেন বাদী হয়ে রাজারহাট থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ ঘটনার প্রতিবাদে মঙ্গলবার সন্ধ্যা ৬ ঘটিকায় রাজারহাট উপজেলা  ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতা -কর্মীরা বিক্ষোভ মিছিল বের করে।
আহত স্বেচ্ছাসেবকলীগ নেতা  মোশারফ হোসেন বলেন,মঙ্গলবার (৭ নভেম্বর) দুপুরে তিস্তা রোড সংলগ্ন মোঃ শাহাবুদ্দিন ডাক্তারের বাসার সামনে রাজারহাট বাজার থেকে বাড়ি ফিরছিলাম। ওই সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কুরুচিপূর্ণ কথা-বার্তা বলিলে তখন আমি প্রতিবাদ করায় পূর্ব শত্রুতার জের ধরে বিএনপির নেতা শহিদুল ইসলাম সহ অজ্ঞাতনামা ৫/৬ জন আমার উপর ক্ষিপ্ত হয়ে অশ্লীল ভাষায় গালি গালাজ করিতে থাকে। পথিমধ্যে বিএনপির  নেতা শহিদুল  সহ ৩/৪ জন আমাকে  পিটিয়ে গুরুতর আহত করে।
এ বিষয়ে স্থানীয় বিএনপির নেতাদের কোনো বক্তব্য পাওয়া যায়নি।                                                                      রাজারহাট উপজেলা  আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সেই সঙ্গে আসামীদের  বিরুদ্ধে দ্রুত আইনি ব্যবস্থা গ্রহনপূর্বক দ্রুত ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারের জোর  দাবি জানিয়েছেন।
এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ ওসি  মোঃ আব্দুল্লাহিল জামান বলেন,এ বিষয়ে লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।
বিভাগ
শেয়ার করুন

মতামত লিখুন