তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
সোহরাওয়ার্দী মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠায় আজীবন সংগ্রাম করেছেন : প্রধানমন্ত্রী পলাশবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ইবি শাপলা ফোরামের নির্বাচনে বিজয়ী যারা মিরাজ-মুস্তাফিজের ব্যাটে অবিশ্বাস্য জয় পার্বতীপুরে স্কুল শিক্ষার্থীদের মাঝে ব্যাগ ও হরিজন সম্প্রদায়ের মাঝে কম্বল বিতরণ করেছে ডু-নেশন ফাউন্ডেশন” মুশফিক-মাহমুদউল্লাহ’র বিদায়ে চাপে বাংলাদেশ মৌলভীবাজারে ইয়াবাসহ গ্রেপ্তার ১ তৃতীয় শ্রেণি থেকে কোডিং শেখানো হবে: শিক্ষামন্ত্রী নন্দীগ্রামে এসএসসি পরীায় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা সান্তাহারে শতাধীক শীতার্ত মানুষের মাঝে আওয়ামী লীগ নেতা রশিদের শীতবস্ত্র বিতরন

অভিনয় থেকে বিরতি নিচ্ছেন তাহসান

  • প্রকাশ সোমবার, ৭ নভেম্বর, ২০২২, ১১.৪৬ এএম
  • ২৬ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : তরুণ প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান। নামের সঙ্গে রয়েছে একাধিক বিশেষণ। কখনো গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক। আবার কখনো অভিনয়ের পাশাপাশি শিক্ষকতা হিসেবেও কাজ করছেন মেধাবী এই তারকা।

 

পর্দার পরিচিত এই মুখকে দর্শকরা সংগীতশিল্পী ও অভিনেতা হিসেবেই বেশি চিনেন-জানেন। কিছুদিন আগেও শ্রোতা-শুভাকাঙ্ক্ষীদের জন্য ‘সেই তুমি কে’ শিরোনামের গান প্রকাশ করেছেন। তবে সম্প্রতি দুঃসংবাদও জানিয়েছেন এই গায়ক-অভিনেতা!

অভিনয় থেকে বিরতি নিচ্ছেন বলে একটি গণমাধ্যমকে জানিয়েছেন তাহসান খান। কিন্তু কেন বিরতি নিচ্ছেন, সেই বিষয়েও খোলামেলা কথা বলেছেন গায়ক। জানিয়েছেন, বয়সের সঙ্গে মান ও চাহিদায় পরিবর্তন আসে। তার ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। তিনি মনে করেন, তার বয়স অনুযায়ী বিরতি নেয়া উচিত।

 

সংগীতের বিষয়ে প্রতিভাবান এই ব্যক্তি জানিয়েছেন, সংগীত তার কাছে ভালো লাগা ও ভালোবাসার জায়গা। দীর্ঘদিন ধরেই সংগীতে অনিয়মিত। তবে এখন থেকে সংগীতে নিয়মিত হতে চাচ্ছেন তিনি।

 

সংগীত ও অভিনয় চাইলেই পাশাপাশি করার সুযোগ রয়েছে তাহসান খানের। সুযাগ থাকার পরেও অভিনয় থেকে বিরতি নেয়ার কারণ হিসেবে জানিয়েছেন, প্রতিটি কাজ মনোযোগ দিয়ে করা উচিত। একসঙ্গে একাধিক কাজ করলে কখনো কখনো তা সুন্দর হয় না। তাই একাধিক কাজ একসঙ্গে করতে চান না। আর অভিনয়ের এই বিরতি দু-তিন বছর বা কিছুটা বেশি সময়ের জন্য।

 

গায়কের ভাষ্যমতে এতটুকু স্পষ্ট যে, সাময়িক সময়ের জন্য অভিনয় থেকে বিরতি নিচ্ছেন তিনি। চাইলে পরবর্তীতে আবার ফিরেও আসতে পারেন। তবে অভিনয় না করলেও এ নিয়ে কোনো কষ্ট থাকবে না বলেও জানিয়েছেন ‘আমি সেই সুতো হবো’ গানের সংগীতশিল্পী।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam