তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:০৬ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

অ্যালুমিনিয়াম দোকানে গ্যাস সিলিন্ডার থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে বৈদ্যুতিক শটসার্কিটে আগুনের সূত্রপাত

  • প্রকাশ শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২, ১.২৫ পিএম
  • ১৫ বার ভিউ হয়েছে

 

ফরহাদ খান, নড়াইল
নড়াইল সদর উপজেলা মাইজপাড়া বাজারে অগ্নিকান্ডে চারটি দোকান পুড়ে ছাই হয়েছে। বৃহস্পতিবার (১৭ নভেম্বর) রাত ১১টার দিকে এ আগুনের ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্থ দোকানিরা জানান, আগুনে মাইজপাড়া বাজারের জবা ফার্মেসি, ডাচবাংলা রকেট অফিস, অ্যালুমিনিয়াম হাড়িপাতিল কাম এলপিজি গ্যাস সিলিন্ডার এবং মুদি দোকান পুড়ে গেছে। বৈদ্যুতিক শটসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিস জানিয়েছে, সাড়ে ৫লাখ টাকার ক্ষতি হয়েছে। তবে দোকানিরা বেশি ক্ষতি দাবি করেছেন।

স্থানীয় দোকানিরা জানান, অ্যালুমিনিয়াম হাড়িপাতিল দোকানে এলপিজি গ্যাস সিলিন্ডার থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। গ্যাসভর্তি অন্তত ১০টি সিলিন্ডার দাউ দাউ করে জ্বলছিল এবং বিকট শব্দ হচ্ছিল।

জবা ফার্মেসির মালিক ডাক্তার নারায়ন বিশ্বাস জানান, অগ্নিকান্ডের সময় তিনি দোকানের মধ্যে ছিলেন। ধোয়া দেখে আগুনের বিষয়টি টের পান। দোকান থেকে বেরিয়ে পাশের চারটি দোকানেও আগুন দেখতে পান। ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ঘরগুলো পুড়ে যায়।

নড়াইল ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার নয়ন জানান, ওষুধের দোকনে বৈদ্যুতিক শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। চারটি দোকানে সাড়ে ৫লাখ টাকার ক্ষতি হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam