তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:০০ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
সোহরাওয়ার্দী মেহনতি মানুষের অধিকার প্রতিষ্ঠায় আজীবন সংগ্রাম করেছেন : প্রধানমন্ত্রী পলাশবাড়ীতে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ ইবি শাপলা ফোরামের নির্বাচনে বিজয়ী যারা মিরাজ-মুস্তাফিজের ব্যাটে অবিশ্বাস্য জয় পার্বতীপুরে স্কুল শিক্ষার্থীদের মাঝে ব্যাগ ও হরিজন সম্প্রদায়ের মাঝে কম্বল বিতরণ করেছে ডু-নেশন ফাউন্ডেশন” মুশফিক-মাহমুদউল্লাহ’র বিদায়ে চাপে বাংলাদেশ মৌলভীবাজারে ইয়াবাসহ গ্রেপ্তার ১ তৃতীয় শ্রেণি থেকে কোডিং শেখানো হবে: শিক্ষামন্ত্রী নন্দীগ্রামে এসএসসি পরীায় কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা সান্তাহারে শতাধীক শীতার্ত মানুষের মাঝে আওয়ামী লীগ নেতা রশিদের শীতবস্ত্র বিতরন

আটোয়ারীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদযাপন

  • প্রকাশ মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ১০.১৩ এএম
  • ২০ বার ভিউ হয়েছে

আটোয়ারী (পঞ্চগড়) সংবাদদাতা: ” দূর্ঘটনা-দুর্যোগ হ্রাস করি, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে পঞ্চগড়ের আটোয়ারীতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০২২ উদযাপন করা হয়েছে। মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন চত্বরে জাতীয় পতাকা ও বিভাগীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে তিন দিনব্যাপী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহের উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। তিন দিনব্যাপী ফায়ার সার্ভিস সপ্তাহের দ্বিতীয় ও তৃতীয় দিনে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ে অগ্নি প্রতিরোধ সম্পর্কে প্রচারণা, যান্ত্রিক শোভাযাত্রা, গুরুত্বপূর্ণ এবং ঝুঁকিপূর্ণ স্থাপনা পরিদর্শনসহ নানা ধরনের কর্মসূচি হাতে নিয়েছে দপ্তরটি। আটোয়ারী ফায়ার সার্ভিস স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ তরিকুল ইসলাম এর সভাপতিত্বে এবং ফায়ার ফাইটার মজিবুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মুসফিকুল আলম হালিম।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা অগ্নিকান্ড, সড়ক দুর্ঘটনাসহ দুর্যোগে মানুষের সেবা করে যাচ্ছেন। অধিকাংশ েেত্রই জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেন তারা। যখন মানুষ তাদের জীবন বাঁচাতে সম্পদ ফেলে পালিয়ে যান, তখন ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের জীবন বিপন্ন করে বিপদগ্রস্থ মানুষের সম্পদ রায় ঝাঁপিয়ে পড়েন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সোহেল রানা। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, উপজেলা হিসাব রণ কর্মকর্তা শহিদুল ইসলাম, সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাবেক ডেপুটি কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শেখ নুরুল ইসলাম ও গণমাধ্যমকর্মীসহ ফায়ার সার্ভিসের কর্মীগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, ফায়ার ফাইটার মোঃ হাফিজুল ইসলাম।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam