তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:১৫ পূর্বাহ্ন

আদমদীঘিতে অস্ত্রসহ ২ যুবক আটক

  • প্রকাশ মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ১০.০৫ এএম
  • ১৭ বার ভিউ হয়েছে

এএফএম মমতাজুর রহমান, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ বগুড়ার আদমদীঘিতে গভীর রাতে অপরাধ সংঘটিত করতে পারে সন্দেহে ধারালো অস্ত্রসহ দুই যুবককে আটক করেছে থানা পুলিশ। গত সোমবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ৩টায় তাদের ছাতিয়ানগ্রাম বাজার থেকে আটক করা হয়। আটকৃতরা হলেন আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম বাজারের আশরাফুল ইসলামের ছেলে রাফিক সরকার ওরফে রাফি (২২) ও রুহুল আমিন ওরফে হেলালের ছেলে খন্দকার ফারুক ওরফে মেজবাহ (২২)। এ ব্যাপারে মঙ্গলবার সকালে আদমদীঘি থানায় অস্ত্র আইনে মামলা দায়েরের পর তাদেরকে বগুড়া জেল হাজুতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গত সোমবার দিবাগত রাতে আদমদীঘি থানা পুলিশ ছাতিয়ানগ্রাম এলাকায় রাত্রিকালিন টহল দেওয়ার সময় ওই দিন রাত সাড়ে ৩টায় ছাতিয়ানগ্রাম ইউপি’র মসজিদের সামনের রাস্তায় রাফিক সরকার ও ফারুক নামের ওই দুই যুবক সন্দেহজনকভাবে ঘোরাফেরা করতে দেখে। এসময় তাদের জিজ্ঞাসাবাদ করা হলে তারা সন্তোষজনক জবাব দিতে পারেনি। পরে তাদের দেহ তল্লাশি করে লুঙ্গি ও সার্টের পিছনে অভিনব কায়দায় লুকানো ধরালো বড় ধরণের দুইটি বার্মিজ ফোল্ডিং চাকু উদ্ধারসহ তাদের গ্রেফতার করা হয়।
আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রেজাউরল করিম বিষয়টি নিশ্চিত করে বলেন, তাদের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam