তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৫৪ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
পলাশবাড়ীতে মরহুম স্বাধীন স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত গাইবান্ধায় তথ্য মেলা উদ্বোধন বুস্টার ডোজের আওতায় প্রায় সাড়ে ৬ কোটি মানুষ স্মার্টফোন ব্যবহার নিষিদ্ধ করে ভালো ফল পাচ্ছে মার্কিন হাইস্কুল আজ ছাত্রলীগের সম্মেলন, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী দক্ষিণ কোরিয়াকে উড়িয়ে দিয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট কাটল ব্রাজিল রাস্তায় সমাবেশের অনুমতি পাবে না বিএনপি : ডিএমপি কমিশনার উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই নন্দীগ্রামে কমছে আলুর চাষ, বাড়ছে সরিষা ১৭ বছরে মৌলভীবাজার জেলার  ২ লক্ষ ৫ হাজার মানুষের বিদেশে কর্মসংস্থান,রাখছেন  দেশের অর্থনীতিতে রাখছেন ভূমিকা

আদমদীঘিতে চোলাই মদসহ এক মাদক কারবারি গ্রেপ্তার

  • প্রকাশ সোমবার, ১৪ নভেম্বর, ২০২২, ১২.১২ পিএম
  • ২৯ বার ভিউ হয়েছে

এএফএম মমতাজুর রহমান, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে স্টেশনের তিন নম্বর প্লাটফর্মের ওভার ব্রীজের নিচ থেকে রাত সাড়ে দশ টার সময় সাত লিটার চোলাই মদসহ সাঈদ হোসেন নামের একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ। সোমবার সকালে মাদকদ্রব্য আইনে মামলা দায়েরের পর বগুড়া জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
সান্তাহার রেলওয়ে থানা সূত্রে জানা গেছে, গত রোববার রাত সাড়ে দশ টার সময় গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক সোলায়মান হোসেন তাঁর সঙ্গীয় ফোর্সসহ প্ল্যাটফর্ম এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে রেলওয়ে স্টেশনের তিন নম্বর প্ল্যাটফর্মের ওভার ব্রিজের নিচ থেকে সাঈদ হোসেন নামের একজন মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময় তার ব্যাগ তল্লাশি করে ১৮ টি প্লাস্টিকের বোতল উদ্ধার করা হয়। যার প্রতিটি বোতলে ৪০০ মি.লি. করে মোট ৭ লিটার ২০০ গ্রাম চোলাই মদ পাওয়া যায়। গ্রেফতারকৃত আসামি সাঈদ হোসেন (৩৮) আদমদীঘি উপজেলার সদর ইউনিয়নের ডালম্বা গ্রামের বাবলুর ছেলে।
এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মুক্তার হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেয়ে উল্লেখিত স্থান থেকে উক্ত মাদক কারবারিকে চোলাই মদসহ হাতেনাতে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক কারবারির বিরুদ্ধে রেলওয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam