তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৩৪ পূর্বাহ্ন

আল্লাহ আকবর ভাইকে অসুস্থতা থেকে মুক্তি দিয়েছেন: পূর্ণিমা

  • প্রকাশ সোমবার, ১৪ নভেম্বর, ২০২২, ৩.৫৫ এএম
  • ১৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : অনেক দিন ধরেই অসুস্থ গায়ক আকবর। শারীরিক নানা জটিলতার সঙ্গে লড়াই করে ক্লান্ত ছিলেন তিনি। তার চিকিৎসার পেছনে অনেক সম্পদ ব্যয় করতে হয়েছে। প্রধানমন্ত্রীর তহবিল থেকেও পেয়েছিলেন সহায়তা। তবু শেষরক্ষা হলো না। সৃষ্টিকর্তার ডাকে সাড়া দিয়ে পৃথিবী থেকে চিরবিদায় নিয়েছেন এই শিল্পী।

 

দুটি কিডনি নষ্ট হওয়ার কারণে তার শরীরে পানি জমে যায়, সে কারণে অস্ত্রোপচারের মাধ্যমে সেই পা কেটে ফেলা হয়। এরপর কিডনি ও লিভারের সমস্যা মারাত্মক আকার ধারণ করে।

দেশের অন্যতম জনপ্রিয় নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। তিনি একবার কাজ করেছিলেন গায়ক আকবরের সঙ্গে। বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন ইত্যাদির একটি আসরে তিনি ‘হাতপাখার বাতাসে’ শিরোনামে একটি মিউজিক ভিডিওতে কাজ করেন।

 

সেটিও সেই সময়ে দেশজুড়ে আলোড়ন তৈরি করেছিল। মিউজিক ভিডিওতে পূর্ণিমা আকবরের স্ত্রী হিসেবে অভিনয় করেছিলেন। চ্যানেল 24 এর সঙ্গে সে বিষয়ে স্মৃতিচারণ করেছেন জনপ্রিয় এই নায়িকা।

 

তিনি বলেন, ‘অনেকদিন থেকে অসুস্থ ছিলেন আকবর ভাই। আল্লাহ তাকে মুক্তি দিয়েছেন। দোয়া করি, আল্লাহ তাকে যেন জান্নাতবাসী করেন।’

 

তিনি আরও বলেন, ‘আমার আকবর ভাইয়ের সঙ্গে নিয়মিত কখনও কাজ হয়নি। ২০০৩ বা ২০০৪ সালে তার সঙ্গে একটি মাত্র কাজ করা হয়েছে। মাত্র একটি মিউজিক ভিডিও করেছি তার সঙ্গে। আকবর ভাই সেসময়ে ইত্যাদিতে গান করে অনেক জনপ্রিয়তা অর্জন করেছিলেন।’

 

পূর্ণিমা বলেন, ‘হানিফ সংকেত স্যার তাকে দিয়ে একটি মৌলিক গান করালেন। সেসময় হানিফ সংকেত স্যারের মাধ্যমেই আকবর ভাইয়ের মিউজিক ভিডিওতে আমার কাজ করা। সেটাও অনেক জনপ্রিয়তা পায়, অনেক সাড়া ফেলে। তারপর আর কখনও তার সঙ্গে আমার কাজ করা বা কথা বলাও হয়নি।’

 

আকবরের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে জনপ্রিয় এই নায়িকা বলেন, ‘যেহেতু সেটা তার প্রথম কাজ ছিল,  তিনি ক্যামেরার সামনে দাঁড়াতে  ইতস্তত বোধ করতেন, লজ্জাও পেতেন। তবে কাজের সময় আমি তাকে সহযোগিতা করেছি এবং হানিফ সংকেত স্যারও সাপোর্ট দিয়েছেন কাজটি সম্পন্ন করতে। সবশেষে ভালো একটা কাজ হয়েছিল এবং কাজটি দেশব্যাপী দর্শক মহলে অনেক জনপ্রিয়তা পায়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam