তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০২ ডিসেম্বর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন
সদ্য সংবাদ :

ইবির ময়মনসিংহ বিভাগীয় ছাত্র কল্যাণ পরিষদের নতুন নেতৃত্ব

  • প্রকাশ শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২, ১২.৪৩ পিএম
  • ১৫ বার ভিউ হয়েছে

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যয়ণরত ময়মনসিংহ বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ‘ময়মনসিংহ বিভাগীয় ছাত্র কল্যাণ পরিষদ’র নতুন কমিটি গঠিত হয়েছে। এতে আরবী ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুল মান্নান মেজবাহকে সভাপতি এবং ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের একই শিক্ষাবর্ষের শিক্ষার্থী সাফায়েত হোসেন সাগরকে সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সংগঠনটির সাবেক সভাপতি এ. বি. এম. রিজওয়ান উল ইসলাম ও সাধারণ সম্পাদক কে. এম. ওয়াজি উল্লাহ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। আগামী ১ বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়েছে।

১২ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি তৌফিক আলম, নাহারুল আলম ও নাজমুস সাকিব। যুগ্ম সাধারণ সম্পাদক আরফান হোসেন ও শাকিল আহমেদ এবং সাংগঠনিক সম্পাদক মেহেদী রাফি ও মাজহারুল ইসলাম। দপ্তর সম্পাদক আল-আমিন (মিশুক ), প্রচার সম্পাদক রাকিব হাসান রিফাত ও অর্থ সম্পাদক খাইরুল ইসলাম।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam