তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:২২ পূর্বাহ্ন

এবার বড় পর্দায় চমক

  • প্রকাশ শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২, ৭.৫৭ এএম
  • ২৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ওয়েব সিরিজ ‘মহানগর’সহ বেশ কয়েকটি টিভি নাটকে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন গ্ল্যামার আর অভিনয় দ্যুতিতে। নায়িকা চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার প্রায় সকল বড় অভিনেতার সঙ্গে। এবার সিনেমায় নাম লেখালেন ছোট পর্দার জনপ্রিয় নায়িকা রুকাইয়া জাহান চমক।

চুক্তিবদ্ধ হয়ে গেছেন এরমধ্যে। প্রথম সিনেমায় নায়ক হিসেবে চমক পাচ্ছেন চিত্রনায়ক নিরব হোসেনকে। ছবিটির এই নায়িকা ইস্যুতে ক’দিন আগেও একটা চমক ছিল। যাতে চুক্তিবদ্ধ হয়েছিলেন ‘ন ডরাই’ নায়িকা সুনেরাহ। তবে মহরত অনুষ্ঠানের দিনই তিনি ছবিটি থেকে সরে দাঁড়ান। মূলত এরপর সেই স্থানেই যুক্ত হন সত্যিকারের চমক!

‘জয় বাংলা ধ্বনি’ নির্মাণ করছেন খ. ম. খুরশীদ। শুটিং এরমধ্যে শুরু হয়েছে। নিরব-চমক ইউনিটে যুক্ত হচ্ছেন শুক্রবার (৪ নভেম্বর) থেকে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন দু’জনেই।

বড় পর্দায় অভিষেক ঘটছে তার— উচ্ছ্বাস ঝরে পড়ল নায়িকার কণ্ঠে। চমকের ভাষ্য, ‘ভালো লাগছে এই ভেবে, আমার শুরুটা হচ্ছে মহান মুক্তিযুদ্ধের ওপর নির্মিত একটি ছবির মাধ্যমে। জানি না, নিজেকে কতটা ক্যারি করতে পারব। তবে চেষ্টা করব।’

‘জয় বাংলা ধ্বনি’ সিনেমায় নিরব-চমক জুটি
‘জয় বাংলা ধ্বনি’ সিনেমায় নিরব-চমক জুটি

চমক প্রসঙ্গে নিরব বলেন, ‘এ প্রজন্মের নায়িকাদের মধ্যে চমক অন্যতম। তার গ্ল্যামার ও অভিনয় প্রতিভা দুটোই সমান্তরাল বলে আমার মনে হয়েছে। আমাদের দলে তাকে পেয়ে স্বস্তিতে আছি। আশা করছি, সিনেমায় চমকের শুরুটা ভালোই হবে।’

নিরব জানান, ১ নভেম্বর থেকে মাদারীপুরের পদ্মার চরে ছবিটির শুটিং শুরু হয়েছে। সেখানে ঢাকা থেকে কাল সকালেই যুক্ত হচ্ছেন নিরব-চমক।

উল্লেখ্য, ছবিটির কাহিনি লিখেছেন সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও প্রভাবশালী শ্রমিক নেতা শাজাহান খান। ২০২১-২২ অর্থবছরে সরকারি অনুদান পেয়েছে ছবিটি। এতে শম্ভু রাজাকারের চরিত্রে অভিনয় করবেন খ্যাতিমান অভিনেতা আসাদুজ্জামান নূর।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam