তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন

এমন দিন গিয়েছে, খালিপেটে ঘুমাতে হয়েছে: মিঠুন চক্রবর্তী

  • প্রকাশ মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ৩.৫৬ এএম
  • ১৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : ক্যারিয়ারের শুরু থেকেই বারবার তাকে গায়ের রঙ নিয়ে নানা কটূকথা শুনতে হয়েছে। তিনি এখন ভারতের শক্তিমান ও জনপ্রিয় অভিনেতা ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী। সম্প্রতি ‘সারেগামাপা লিটল চ্যাম্পস’-এর মঞ্চে তিনি আসেন পদ্মিনী কোলাপুরীর সঙ্গে। সেখানে এসেই অভিনেতা জানান, তিনি চান না তার কোনো বায়োপিক কখনো বানানো হোক।
কিন্তু কেন মহাগুরু এমন কথা বললেন?

 

‘লিটল চ্যাম্পস’-এ ডিস্কো স্পেশ্যাল পর্বে উপস্থিত ছিলেন মিঠুন চক্রবর্তী। এ পর্বে এসে নিজের ক্যারিয়ারের শুরুর দিনগুলোর কথা বলতে গিয়েই খানিকটা অভিমানী হয়ে যান মহাগুরু। স্মৃতি কাতর হয়ে পড়েন। তিনি অবলীলায় বলে যান তার ফেলে আসা কষ্টের দিনগুলোর স্মৃতির কথা।

 

এসময় মিঠুন চক্রবর্তী বলেন, আমি কখনোই চাইব না, আমি যে কষ্টের মধ্যে দিয়ে গিয়েছি, তা অন্য কেউ ভোগ করুক। নিজের গায়ের রঙের জন্য পদে পদে হেনস্থা হতে হয়েছে আমাকে। চূড়ান্ত অসম্মানের মধ্যে দিয়ে যেতে হয়েছে। এমন দিন গিয়েছে যে, খালিপেটে ঘুমাতে হয়েছে। একা একাই কেঁদেছি। এমন অনেক দিন হয়েছে, যখন ফুটপাথই ছিল আমার আশ্রয়। ’

 

উল্লেখ্য, ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছবিতে মিঠুন চক্রবর্তীকে সবশেষ দেখা গিয়েছিল। জানা গেছে আগামী মাসে মুক্তি পাবে তার বাংলা সিনেমা ‘প্রজাপতি’। এ সিনেমায় দেবকে দেখা যাবে মিঠুনের সঙ্গে। এ ছাড়া মমতা শঙ্করও সিনেমাটিতে অভিনয় করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam