তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১০:৫৫ পূর্বাহ্ন

কমলগঞ্জে মণিপুরি উইভিং ফ্যাক্টরির উদ্বোধন

  • প্রকাশ শনিবার, ১২ নভেম্বর, ২০২২, ১২.০৭ পিএম
  • ১৮ বার ভিউ হয়েছে

 

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলায় মণিপুরি উইভিং ফ্যাক্টরির উদ্বোধন করা হয়েছে।
শনিবার (১২ নভেম্বর) দুপুরে কমলগঞ্জের আদমপুর বাজারে জিনিয়াস ক্যাডেট স্কুল এন্ড কলেজ মাঠে মণিপুরি উইভিং ফ্যাক্টরির উদ্বোধনী অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে মণিপুরি উইভিং ফ্যাক্টরির উদ্বোধন করেন বাংলাদেশ তাঁত বোর্ডের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো: ইউসুফ আলী।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সিফাত উদ্দিনের সভাপতিত্বে ও সাংবাদিক শাব্বির এলাহীর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান, বাংলাদেশ তাঁত বোর্ডের পরিচালক (প্রশাসন) সুকুমার চন্দ্র সাহা, মহাব্যবস্থাপক (এসসিআর) কামনাশীষ দাস, বাংলাদেশ টেক্সটাইলস মিলস কর্পোরেশন এর প্রধান জনসংযোগ কর্মকর্তা কাজী ফিরোজ হোসেন, বাংলাদেশ তাঁত বোর্ডের ক্লথ প্রসেসিং সেন্টারের সহকারী মহাব্যবস্থাপক শরীফ আল মাহমুদ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মণিপুরি উইভিং ফ্যাক্টরির উদ্যোক্তা রুবেল আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মণিপুরি আদিবাসী ফোরামের সাধারণ সম্পাদক সমরজিত সিংহ, আদমপুর বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি জাহাঙ্গীর মুন্না রানা প্রমুখ। এর আগে মণিপুরি উইভিং ফ্যাক্টরির কার্যক্রম ঘুরে দেখেন বাংলাদেশ তাঁত বোর্ডের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো: ইউসুফ আলী।
প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ তাঁত বোর্ডের চেয়ারম্যান (অতিরিক্ত সচিব) মো: ইউসুফ আলী বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে তাঁত কন্যা আখ্যায়িত করে বলেন, বর্তমান সরকার তাঁত শিল্পের উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছে। তিনি এ শিল্পের সাথে জড়িতদের শতকরা ৫ টাকা সুদে ঋণ প্রদান ও তাঁত শিল্পের উন্নয়নে তাঁত বোর্ডের পক্ষ থেকে সকল ধরণের সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি মণিপুরি উইভিং ফ্যাক্টরির উদ্যোক্তা রুবেল আহমদকে অভিনন্দন জানিয়ে বলেন, দেশের বিভিন্ন এলাকায় রুবেল আহমদ এর মণিপুরি উইভিং ফ্যাক্টরিতে সহস্রাধিক বেকারের কর্মসংস্থান হয়েছে

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam