তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫৫ অপরাহ্ন

কলাপাড়ায় ৮২ হতদরিদ্র নারী পেলো অনুদানের সাত লাখ ৩৮ হাজার টাকা।।

  • প্রকাশ বুধবার, ১৬ নভেম্বর, ২০২২, ৭.০৭ এএম
  • ১৮ বার ভিউ হয়েছে

কলাপাড়া প্রতিনিধি।।।।

পটুয়াখালীর কলাপাড়ায় দুঃস্থ্য ও হতদরিদ্র ৮২ নারীকে অনুদানের সাত লাখ ৩৮ হাজার টাকা বিতরণ করা হয়েছে।

 

বুধবার সকাল ১১টায় সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) বরিশাল অঞ্চলের সহযোগীতায় সদরপুর সাইক্লোন সেল্টার প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে এ অনুদানের অর্থ বিতরণ করেন এসডিএফ’র ব্যবস্থাপনা পরিচালক এ জেড এম সাখাওয়াত হোসেন।

 

হাজীপুর সৈয়দপুর গ্রাম সমিতির সভাপতি জুলিয়েট বাড়ৈ’র সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শংকর চন্দ্র বৈদ্য, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা পারভীন, এসডিফ’র পরিচালক অপারেশন্স মো. গোলাম ফারুক, অাঞ্চলিক পরিচালক মৃত্যুঞ্জয় সাহা, উপ মহা ব্যবস্থাপক শহিদুল হক, নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. বাবুল মিয়া প্রমুখ।

 

হাজীপুর সৈয়দপুর ও লস্করপুর মোহনপুর গ্রাম সমিতির আয়োজনে অনুষ্ঠানে ৮২ জনকে নয় হাজার টাকা করে বিকাশের মাধ্যমে এ অনুদানের অর্থ প্রদান করেন অতিথিরা।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি প্রধান অতিথি বলেন, গ্রামীন টেকসই উন্নয়ন, নারীর ক্ষমতায়ন ও জীবনমান উন্নয়নে কাজ করছে এসডিএফ।  এ প্রকল্পের মাধ্যমে প্রশিক্ষণের মাধ্যমে সক্ষমতা বৃদ্ধি ও কর্মসংস্থান সৃষ্টি ও আর্থিক সহায়তা প্রদানের মাধ্যমে আয়বর্ধণমূলক কাজে সম্পৃক্ত করে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করার চেষ্টা চলছে।  বর্তমানে ১৫৯ টি উপজেলার নয় হাজার ৩১৪ টি গ্রামে এ উন্নয়ন প্রকল্প কার্যক্রম বাস্তবায়ন করছে এসডিএফ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam