তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
দক্ষিণ কোরিয়াকে উড়িয়ে দিয়ে কোয়ার্টার ফাইনালের টিকিট কাটল ব্রাজিল রাস্তায় সমাবেশের অনুমতি পাবে না বিএনপি : ডিএমপি কমিশনার উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই নন্দীগ্রামে কমছে আলুর চাষ, বাড়ছে সরিষা ১৭ বছরে মৌলভীবাজার জেলার  ২ লক্ষ ৫ হাজার মানুষের বিদেশে কর্মসংস্থান,রাখছেন  দেশের অর্থনীতিতে রাখছেন ভূমিকা পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করলেন রংপুরের নবাগত জেলা প্রশাসক ঘোড়াঘাটে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা এডভোকেট কাজেম উদ্দিন আহমেদের দাফন সম্পন্ন আজ মঙ্গলবার  ৬ ডিসেম্বর লালমনিরহাট মুক্ত দিবস ২৪ বছরের তরুণের সঙ্গে শাকিরার প্রেম! ৬ ডিসেম্বর কুড়িগ্রাম হানাদার মুক্ত দিবস 

কাহারোলে মান উন্নয়নে ভিক্ষুক পূর্ণবাসনে উপকার ভোগীদের মাঝে চেক বিতরণ

  • প্রকাশ সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ১১.৪৭ এএম
  • ২৯ বার ভিউ হয়েছে

মোঃ আফজাল হোসেন, ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের কাহারোল উপজেলা প্রশাসন ও সমাজ সেবা অধিপ্তরের আয়োজনে গতকাল রবিবার বিকেলে বাংলাদেশ সমাজকল্যাণ পরিষদের অর্থায়নে জীবনমান উন্নয়নের লক্ষ্যে ভিক্ষুক পূর্ণবাসন বিকল্প কর্মসংস্থান কর্মসূচীর আওতায় চারজন উপকার ভোগী ভিক্ষুকের মাঝে অনুদানের এক লক্ষ টাকার চেক, বাইশ জন ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর পরিবারের মাঝে চুয়াল্লিশ হাজার টাকা ও বাইশ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপবৃত্তি চুয়াল্লিশ হাজার টাকা বিতরন করেন দিনাজপুর-১ আসনের জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। বিতরন কালে তিনি বলেন ভিক্ষুদের জীভন মান উন্নয়ন ও পূর্ণবাসনে আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনা ব্যাপক কার্যক্রম হাতে নিয়েছেন। ভবিষ্যতে কোন ভিক্ষুক যেন আর ভিক্ষাবৃত্তি না করে। ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের জন্য শিক্ষা উপবৃত্তি সহ বিভিন্ন অনুদান কার্যক্রম অব্যাহত রেখেছেন। উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মৌসুমী আক্তার, উপজেলা কৃষি অফিসার আবু জাফর মোঃ সাদেক, উপজেলা সমাজ সেবা অফিসার রাজিব কুমার বাগচী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম ফারুক, সাধারণ সম্পাদক মোঃ আব্দুল লতিব সহ আরো অনেকে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam