তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৪৮ অপরাহ্ন

কুড়িগ্রামে গাঁজাসহ নৌকা আটক 

  • প্রকাশ বুধবার, ১৬ নভেম্বর, ২০২২, ১২.১৫ পিএম
  • ২২ বার ভিউ হয়েছে
কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের নিয়মিত মাদক বিরোধী অভিযানের সময় নৌকাসহ ২৭ কেজি গাঁজা আটক করেছে পুলিশ। বুধবার ভোরে ফুলবাড়ি উপজেলার ধরলা নদীর সোনাই কাজী খেয়ার ঘাটে এই ঘটনা ঘটে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ী ও নৌকার মালিক পালিয়ে যায়।
ফুলবাড়ী থানার অফিসার ইনর্চাজ (তদন্ত) সারওয়ার পারভেজ জানান, বুধবার ১৬ নভেম্বর ভোর আনুমানিক ৫টার সময় ফুলবাড়ী থানাধীন শিমুলবাড়ি ইউনিয়নের দক্ষিণ সোনাইকাজী গ্রামস্থ ধরলা নদীর ফাড়িঘাট থেকে প্লাস্টিক দিয়ে ৫টি প্যাকেট বিশেষ কায়দায় মোড়ানো অবস্থায় ২৭কেজি গাঁজা, মাদক পরিবহনে ব্যবহৃত একটি নৌকা ও ০১ টি শ্যালো মেশিন, নৌকায় থাকা ০৩টি মাছ ধরার জাল উদ্ধার করা হয়। তবে এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এই ঘটনায় নৌকার মালিক সহ ৮জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমীন বলেন, মাদক কারবারি অত্যন্ত চতুরতার সাথে মাদক পরিবহনের চেষ্টা করেছিলো।গোয়েন্দা নজরদারির মাধ্যমে তাদের মাদক পাচারের  পরিকল্পনা নষ্ট করে দেয়া হয়েছে। এই বিষয়ে আমাদের তদন্ত চলমান রয়েছে দ্রুত জড়িতদের আইনের আওতায় আনা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam