তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

কুড়িগ্রাম জেলা দুর্নীতি দমন কমিশনের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • প্রকাশ সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ১১.৫৫ এএম
  • ১১ বার ভিউ হয়েছে

কুড়িগ্রাম প্রতিনিধি: নানা আয়োজনে কুড়িগ্রাম জেলা দুর্নীতি দমন কমিশন (দুদক) এর ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি’র সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে শপথ বাক্য পাঠ করার পর কুড়িগ্রাম জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক’র) প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেন জেলা দুর্নীতি দমন কমিশনের উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম। এসময় বক্তব্য রাখেন জেলা দুদক’র উপসহকারি পরিচালক মামুন আলী মন্ডল, সহকারি পরিচালক খালিদ মাহমুদ, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ হারুন-অর-রশীদ মিলন, সহসভাপতি শিক্ষাবিদ আফতাব উদ্দিন, অধ্যক্ষ মাওলানা নুর বখত, সাংবাদিক হুমায়ুন কবির সূর্য, অ্যাডভোকেট মহব্বত বিন খন্দকার, নাসরিন বেগম, আব্দুল ওয়াহেদ প্রমুখ।

কোভিড পরবর্তী সময়ে জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক) এর সামাজিক আন্দোলনের কর্মকান্ডগুলো পূণরায় বেগবান করার জন্য আলোচনা করা হয়। এসময় বিদ্যালয়গুলোতে গঠিত সততা সংঘ ও সততা ষ্টোরগুলো চালুকরণ, বিদ্যালয়গুলোতে দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ এবং বিভিন্ন দিবসে দুর্নীতি বিরোধী কার্যক্রম গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam