তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

গাজীপুর মহানগর আ.লীগের সভপতি আজমত, সম্পাদক আতাউল্লাহ

  • প্রকাশ রবিবার, ২০ নভেম্বর, ২০২২, ১১.৫৩ এএম
  • ১৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : গাজীপুর মহানগর আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে আজমত উল্লাহ খান পুনর্নির্বাচিত হয়েছেন। আর সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন আতাউল্লাহ মন্ডল।

 

শনিবার (১৯ নভেম্বর) গাজীপুর শহরের রাজবাড়ী মাঠে মহানগর আওয়ামী লীগের সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সভাপতি পদে আজমত উল্লাহ খান পুনর্নির্বাচিত হয়েছেন। আর সাধারণ সম্পাদক হয়েছেন বর্তমান ভারপ্রাপ্ত সম্পাদক আতাউল্লাহ মন্ডল। বিকেল পাঁচটার দিকে নতুন নেতাদের নাম ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

 

গাজীপুর সিটি করপোরেশন হওয়ার পর ২০১৫ সালে আজমত উল্লাহ খানকে সভাপতি ও জাহাঙ্গীর আলমকে সাধারণ সম্পাদক করা হয়।

 

পরবর্তীতে ২০১৬ সালের নভেম্বর মাসে ৭১ সদস্য বিশিষ্ট মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়। সেই সঙ্গে ২১ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদেরও অনুমোদন দেন দলের সভানেত্রী শেখ হাসিনা।

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জেলার কয়েকজন গুরুত্বপূর্ণ নেতা সম্পর্কে বিতর্কিত মন্তব্য করে ২০২১ সালের ১৯ নভেম্বর গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ হারান সাময়িক বহিষ্কৃত মেয়র জাহাঙ্গীর আলম।

 

তাকে বহিষ্কারের পর ওই বছরের ২৫ নভেম্বর জাহাঙ্গীর আলমের পরিবর্তে গাজীপুর মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক করা হয় আতাউল্লাহ মণ্ডলকে। তিনি মহানগর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam