তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:২১ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :
রাস্তায় সমাবেশের অনুমতি পাবে না বিএনপি : ডিএমপি কমিশনার উত্তীর্ণ শিক্ষার্থীদের ভর্তি পরীক্ষায় ব্যর্থ হওয়ার সুযোগ নেই নন্দীগ্রামে কমছে আলুর চাষ, বাড়ছে সরিষা ১৭ বছরে মৌলভীবাজার জেলার  ২ লক্ষ ৫ হাজার মানুষের বিদেশে কর্মসংস্থান,রাখছেন  দেশের অর্থনীতিতে রাখছেন ভূমিকা পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করলেন রংপুরের নবাগত জেলা প্রশাসক ঘোড়াঘাটে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা এডভোকেট কাজেম উদ্দিন আহমেদের দাফন সম্পন্ন আজ মঙ্গলবার  ৬ ডিসেম্বর লালমনিরহাট মুক্ত দিবস ২৪ বছরের তরুণের সঙ্গে শাকিরার প্রেম! ৬ ডিসেম্বর কুড়িগ্রাম হানাদার মুক্ত দিবস  আটোয়ারীতে জাল টাকাসহ জালিয়াত চক্রের এক প্রতারক গ্রেফতার

ঘোড়াঘাটে সিএনজি থেকে ফেনসিডিল উদ্ধার,চালক আটক

  • প্রকাশ রবিবার, ২০ নভেম্বর, ২০২২, ৮.৫১ এএম
  • ১২ বার ভিউ হয়েছে
মনোয়ার বাবু,ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে সিএনজি তল্লাশি করে ২৭ বোতল ফেনসিডিল উদ্ধার ও সিএনজি চালকে আটক করেছে থানা পুলিশ।এসময় মাদক পরিবহনে ব্যবহিত সিএনজিও জব্দ করা হয়।
আটক মাদক কারবারি হলেন,পৌরসভার মিতালী গুচ্ছ গ্রামের ইমান আলীর ছেলে সিএনজি চালক মোঃ ময়নুল ইসলাম (৩৬)।
শনিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৬ টায় পৌরসভার কালুপুকুর বেলতলী পুলিশ চেক পোস্টের সামনে তল্লাশির সময় ফেনসিডিল সহ চালকে আটক করা হয়।
পুলিশ জানায়,এসআই মোজাফফর রহমান সঙ্গীয় এএসআই আঃ ওহাব সহ পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট-কামদিয়া সড়কে সিএনজি টিকে থামানোর সংকেত দিলে,পুলিশের উপস্থিতি বুঝতে পেরে চালক ও তার সঙ্গে থাকা আরও একজন সিএনজি থামিয়ে দৌড়ে পালানোর চেষ্টা করে।পুলিশ এসময় সিএনজি চালক কে আটক করে এবং অপর একজন পালিয়ে যেতে সক্ষম হয়।পরে সিএনজি তল্লাশি করে পেছনের সিটের নিচ থেকে প্লাস্টিকের মধ্যে ২৭ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় মাদক ফেনসিডিল উদ্ধার করা হয়।
ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আবু হাসান কবির জানান,ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেনসিডিল সহ একজনকে আটক ও ব্যবহৃত সিএনজিটি জব্দ করা হয়েছে।অপর একজন সহযোগী সহ ২জনকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। আসামিকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam