তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:১৮ অপরাহ্ন
সদ্য সংবাদ :
শ্রীবরদীতে সেবা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন শেরপুরের শ্রীবরদীতে ৬ হাজার ২শত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেলো বিনামূল্যে বীজ ও সার  পিরোজপুরে মহান বিজয় দিবস-বুদ্ধিজীবি দিবস ও পিরোজপুর মুক্তদিবস উদ্যাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত কুড়িগ্রামে স্ত্রীকে হত্যার ৬ ঘন্টার মধ্যে ঘাতক স্বামী আটক শ্রীমঙ্গল থানা পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৩ ফুলবাড়ী উপজেলা স্কাউটস ভবন কাজের ভিত্তি স্থাপন ও শীতকালী ক্রীড়া প্রতিযোগীর শুভ উদ্বোধন গৌরবের ডিসেম্বর শুরু চেক ডিজঅনার মামলা: হাইকোর্টের রায় স্থগিত বিজিবি এ্যাথলেটিকস্ প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ  বিরামপুরে বিশ্ব এইডস দিবস পালিত

জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করে জনসেবায় মৌলভীবাজার জেলা জেলা পরিষদ সদস্যরা

  • প্রকাশ মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ১.২০ পিএম
  • ১৭ বার ভিউ হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজারে ফুলেল শ্রদ্ধা জানিয়ে এলাকার মানুষের উন্নয়নে কাজ শুরু করেছেন।
মৌলভীবাজার জেলা পরিষদের শ্রীমঙ্গল উপজেলায় নির্বাচিত সদস্য মশিউর রহমান রিপন জানান, তাদের চেয়ারম্যানসহ ১১জন সদস্য সোমবার ঢাকায় প্রধানমন্ত্রীর উপস্থিতিতে দেশ গড়ার প্রত্যয়ে সপথ বাক্য পাঠ করেছেন এবং মঙ্গলবার মৌলভীবাজার জেলা পরিষদের পুন:নির্বাচিত চেয়ারম্যান ও মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমানের নেতৃত্বে ১১জন সদস্য গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেথ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করে বুধবার থেকে ন্যায় ও নিষ্ঠার সাথে মানুষের সেবায় নিজেদের নিয়োজিত করে কাজ করে যাবেন। মৌলভীবাজার জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ মননে লালন করে মৌলভীবাজার জেলার উন্নয়নে এবং ন্যায় ও সততার সহিত মানুষের কাজ করার প্রত্যয়ে তারা বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেছেন। বুধবার থেকে আগামী ৫ বছরের জন্য জনগনের সেবক হিসেবে কাজ করে যাবেন।
তাদের সাথে বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করেছেন জেলা পরিষদ সদস্য হাসান আহমদ জাবেদ, মশিউর রহমান রিপন, জিয়াউর রহমান জিয়া, অধ্যক্ষ হেলাল উদ্দিন, মো: বদরুল ইসলাম, আজিম উদ্দিন, বদরুল আলম নান্নু, শিরিন আক্তার চৌধুরী, রাকিবা সুলতানা ও হেলেনা চৌধুরী।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam