তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৩৪ অপরাহ্ন

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ দুর্গাপুরের কৃতি ব্যক্তিদের নাগরিক সংবর্ধনা

  • প্রকাশ রবিবার, ১৩ নভেম্বর, ২০২২, ১২.১৩ পিএম
  • ১২ বার ভিউ হয়েছে

কলিহাসান, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি: নেত্রকোনা জেলায় বিভিন্ন দাপ্তরিক ক্ষেত্রে শ্রেষ্ঠত্ব অর্জন করা দুর্গাপুরের কৃতি ব্যক্তিদের নাগরিক সংবর্ধনা দিয়েছে দুর্গাপুরের সুধী সমাজ। শনিবার বিকেলে উপজেলার কমরেড মণি সিংহ স্মৃতি জাদুঘর হলরুমে এ অনুষ্ঠান আয়োজিত হয়। সংবর্ধিতজনরা হলেন – জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২২ অর্জন করা নেত্রকোনার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার, শ্রেষ্ঠ
উপজেলা নির্বাহী অফিসার রাজীব -উল- আহসান , শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান (কলেজ) অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, জেলা পুলিশের আগষ্ট-২০২২ অপরাধ সভায় শ্রেষ্ঠ সার্কেল অফিসার মাহমুদা শারমীন নেলী, বিশ্ব জনসংখ্যা দিবস -২০২২ এ বিভাগ ও জেলা পর্যায়ে শ্রেষ্ঠ পরিবার পরিদর্শিকা ছবি রাণী চক্রবর্তী এবং করোনা ভাইরাস মোকাবেলা ও আর্তমানবতার সেবায় বিশেষ অবদানে ডা. এ. এস. এম তানজিরুল ইসলাম রায়হান । নাগরিক সংবর্ধনা উদযাপন কমিটির সদস্য সাংবাদিক ওয়ালী হাসান তালুকদার কলি ও সদস্য সচিব প্রভাষক জনপদ চৌধুরীর সঞ্চালনায় এ আয়োজনে সভাপতিত্ব করেন কমিটির আহ্বায়ক আব্দুল্লাহ হক । এতে স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক এডভোকেট মানেশ চন্দ্র সাহা । অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, বিশিষ্ট শিক্ষাবিদ স্বপন সান্যাল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ প্রমুখ।
সংবর্ধনা অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে এডভোকেট মানেশ সাহা বলেন, এই কৃতি ব্যক্তিদের অর্জন আমাদের উৎসাহিত করে। তারা আরো এগিয়ে যাবেন। তাদের সংবর্ধনা দেবার মাধ্যমে আমরা তাদের প্রাপ্তিকে উদযাপন করেছি। বিশেষ অতিথির বক্তব্যে স্বপন সান্যাল বলেন,সংবর্ধিতজনদের অভিনন্দন। এখন তাদের নাগরিক সেবার দায়িত্ব আরও বেড়ে গেলো। সমাজে এমন মানুষদের মহৎকর্ম আমাদের আলোকিত করে। সংবর্ধনা উদযাপন কমিটির সদস্য সচিব প্রভাষক জনপদ চৌধুরী বলেন, আমরা দুর্গাপুরের সামাজিক সংগঠনগুলোর সার্বিক সমন্বয়ে নেত্রকোনা জেলায় বিভিন্ন পর্যায়ে শ্রেষ্ঠ  দুর্গাপুরের কর্মদক্ষ ,প্রশাসনিক ও মানবিক  দায়িত্ব পালন করা কৃতি ব্যক্তিদের কর্মোদ্যমকে উৎসাহিত করার চেষ্টা করেছি মাত্র,যাতে আগামীতে অন্যরাও এতে উৎসাহিত হতে পারে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam