তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫৮ অপরাহ্ন

ঝিনাইদহ সম্মেলন উপলক্ষে ইবি ছাত্রলীগের স্বাগত মিছিল

  • প্রকাশ শনিবার, ১২ নভেম্বর, ২০২২, ৩.৫০ পিএম
  • ২৬ বার ভিউ হয়েছে
ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যলয়ের (ইবি) প্রধান ফটকের সামনে কুষ্টিয়া-খুলনা মহাসড়কে স্বাগত মিছিল করেছে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। আসন্ন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সম্মেলন উপলক্ষে শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে এটি অনুষ্ঠিত হয়। এসময় ‘ইবির মাটি, হাই ভাইয়ের ঘাঁটি’, ঝিনাইদহের সম্মেলন, সফল হোক, সার্থক হোক’ সহ বিভিন্ন স্লোগান দেন তারা।
ক্যাম্পাস সূত্রে জানা যায়, শুক্রবার (১১ নভেম্বর) রাত সাড়ে ৯টায় মিছিলটি ক্যাম্পাসের প্রধান ফটক থেকে শুরু হয়ে ক্যাম্পাসস্থ শেখপাড়া বাজার প্রদক্ষিণ করে আবার একই স্থানে এসে শেষ হয়। এসময় প্রায় দেড়শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, প্রায় সাড়ে সাত বছর পর ঝিনাইদহে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা আওয়ামী লীগের সম্মেলন। আগামী ১৩ নভেম্বর শহরের ওয়াপদা মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হবে। এর আগে ২০১৫ সালের ২৫ মার্চ জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। ওই সম্মেলনে সাবেক প্রতিমন্ত্রী ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই এমপি সভাপতি ও সাইদুল করিম মিন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam