তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:০৪ অপরাহ্ন

ডাক্তারি পেশায় যোগ দিলেন গায়িকা ঐশী

  • প্রকাশ বুধবার, ২ নভেম্বর, ২০২২, ৮.৫৯ এএম
  • ৩৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : নতুন পরিচয়ে সংগীতশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। গায়িকা হিসেবে সুনাম কুড়িয়েছেন এতদিন। পেয়েছেন জাতীয় পুরস্কারও। সর্বশেষ তার গাওয়া ‘দুষ্টু পোলাপাইন’ গানটি ব্যাপক জনপ্রিয়তা পায়। এবার ডাক্তার হিসেবে নিজেকে প্রমাণের পালা।

মঙ্গলবার (১ নভেম্বর) দুপুরে তিনি নিজের ফেসবুক আইডিতে সুখবরটি জানিয়েছেন। ঐশী জানান, তিনি রাজধানীর বেসরকারি হাসপাতাল শমরিতা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালে কার্ডিওলজি বিভাগের ডাক্তার হিসেবে যোগ দিয়েছেন।

বিষয়টি নিয়ে ঐশী বলেন, ‘পড়াশোনার সময় থেকে ইন্টার্নশিপ পর্যন্ত আমার খুব ভালো লাগে কার্ডিওলজি বিভাগের সিসিইউ ডিউটি। যদিও ওভারঅল আমার মেডিসিন বিভাগ পছন্দ। বাট মেডিসিনের মধ্যে কার্ডিওলজিটা আমাকে বরাবরই টানে। জীবনের প্রথম চাকরিটাই সিসিইউ-কার্ডিওলজি দিয়ে শুরু হলো— এটাই বড় আনন্দ। চিকিৎসক হিসেবে নিজেকে দিন দিন আরও যোগ্য করে তুলতে চাই। মানুষের সেবা করতে চাই।’

 

জানা যায়, ঐশী ২০১৫-১৬ শিক্ষাবর্ষে রাজধানীর এম এইচ শমরিতা মেডিকেল কলেজে এমবিবিএস কোর্সে ভর্তি হয়েছিলেন। ২০২১ সালে তার এমবিবিএস পরীক্ষার ফল প্রকাশ পায় এবং তিনি কৃতিত্বের সঙ্গে উত্তীর্ণ হন। গানের পাশাপাশি তিনি এবার চিকিৎসা পেশায় নিজেকে যুক্ত রাখছেন।২০১৫ সালে ‘ঐশী এক্সপ্রেস’ অ্যালবাম দিয়ে সংগীতাঙ্গনে আনুষ্ঠানিকভাবে যাত্রা ঐশীর। ২০১৯ সালে ‘মায়া দ্য লস্ট মাদার’ সিনেমায় ‘মায়া, মায়া রে…’ গানটি গেয়ে শ্রেষ্ঠ গায়িকা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তরুণ এই সংগীত তারকা।

উল্লেখ্য, ঐশীর বাবা আবদুল মান্নান চলতি বছরের ২০ মার্চ হার্ট অ্যাটাকে মারা যান। বাবার কথা ভেবেই হয়তো কার্ডিওলজি বিভাগে দায়িত্ব পালন করতে চান তিনি। এদিকে চলতি বছরই ঐশী পরপর দুটি হিট গান উপহার দেন। এর একটি ‘দুষ্টু পোলাপাইন’ অন্যটি ‘গাড়ির ম্যাকানিক’। গান দুটিতে যথাক্রমে মডেল হন বলিউডের দুই নায়িকা সানি লিওনি ও ওয়ারিনা হুসাইন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam