তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:২১ অপরাহ্ন

ডোমারে ‘আর্জেন্টিনা বাড়ি’ দেখতে মানুষের ভীর

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ১০.২৫ এএম
  • ১১ বার ভিউ হয়েছে
রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধি: সন্নিকটে ফুটবল বিশ্বকাপ। ভালোবাসার প্রিয় দলের পতাকার রঙে সাজিয়ে তুলেছে নিজের আবাসস্থল।  নীল-সাদার সংমিশ্রণে সাজিয়ে তুলেছেন নীলফামারীর ডোমার উপজেলার বাবু ইসলাম নামে এক যুবক। এতে গোটা এলাকায় ‘আর্জেন্টিনা বাড়ি’ হিসেবে পরিচিতি লাভ করেছে বাবুর টিনের বাড়ি। তার এই বাড়ী দেখতে দূর দূরান্ত থেকে মানুষ এসে ভীর জমাচ্ছে।
শনিবার (১৯ ই নভেম্বর) উপজেলার ডোমার পৌরসভার ৭নং ওয়ার্ডের চিকনমাটি ঢুষাপাড়া এলাকার এশিয়ান হাইওয়ে সংলগ্ন ‘আর্জেন্টিনা বাড়ি’ খ্যাত বাবু ইসলামের বসতবাড়িতে সরেজমিনে গিয়ে দেখা যায় তার বাড়ির প্রধান দরজা ও বসতঘরের টিনে নীল-সাদা রং দিয়ে আর্জেন্টিনার পতাকা এঁকেছেন তিনি।
এতেই ডোমার উপজেলার সর্বত্র ‘আর্জেন্টিনা বাড়ি’ নামে পরিচিত হয়েছে। সকালে-বিকালে এশিয়ান হাইওয়েতে ঘুরতে আসা দর্শনার্থীরা তার বাড়ির দিকে একবার হলেও নজর ফেলছেন। পেশায় একজন ট্রাক্টর চালকের প্রিয় দলের প্রতি এমন আবেগে প্রশংসা পাচ্ছেন বিভিন্ন মহল থেকে।
এবিষয়ে ‘আর্জেন্টিনা বাড়ি’ এর মালিক বাবু ইসলাম বলেন, আমি ছোটবেলা থেকেই আর্জেন্টিনা সমর্থন করি। বিশ্বকাপ এসে গেছে, তাই আমার বাড়ির টিনের বেড়া ও প্রধান দরজায় রং দিয়ে আর্জেন্টিনার পতাকা এঁকেছি। হয়তোবা লিওনেল মেসি কিংবা তার দল বা সেদেশের কেউ আমার বাড়িটি দেখতে পারবে না, কিন্তু তাদের প্রতি আমার ভালোবাসা রয়েছে। যা আজীবন অটুট থাকবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam