তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৫৪ পূর্বাহ্ন

ডোমারে কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার  পতাকা  হাতে নিয়ে   সমর্থকদের র‍্যালী ।

  • প্রকাশ শনিবার, ১২ নভেম্বর, ২০২২, ১১.৫৬ এএম
  • ১৬ বার ভিউ হয়েছে

রবিউল হক রতন, ডোমার (নীলফামারী) প্রতিনিধআসন্ন কাতার বিশ্বকাপ–২০২২ কে সামনে রেখে দুইবারের বিশ্ব চাম্পিয়ন আর্জেন্টিনার পক্ষে সমর্থন দিয়ে নীলফামারীর ডোমারে নীল-সাদার পতাকা নিয়ে র‍্যালী করেছে আর্জেন্টিনার সমর্থকরা।

শুক্রবার (১১ই নভেম্বর) সন্ধ্যা ৭টায় ডোমার বাজার বাটার মোড়ে ‘আর্জেন্টিনা ফ্যান ক্লাব-ডোমার’ এর আয়োজনে বিশ্বকাপ উদযাপন প্রসঙ্গে পরিকল্পনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এরপর বিপুল সংখ্যক আর্জেন্টিনা সমর্থক জড়ো হয়ে একটি র‍্যালী শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সাহাপাড়া নীল ফ্যাশনের সামনে এসে শেষ হয়।

সে সময় আর্জেন্টিনার বিশালকার পতাকা সামনে নিয়ে চারিদিকেই প্রিয় দল আর্জেন্টিনা ও প্রিয় ফুটবলার লিওনেল মেসির নামে স্লোগানে স্লোগানে প্রকম্পিত করেন সমর্থকরা।

উল্লেখ্য, আগামী ২০শে নভেম্বর শুরু হতে যাচ্ছে কাতার বিশ্বকাপ আর্জেন্টিনার প্রথম ম্যাচ ২২শে নভেম্বর বিকাল ৪টায় সৌদি আরবের সাথে অনুষ্ঠিত হবে। গ্রুপ-সি’তে মেক্সিকোর বিপক্ষে ২৭শে নভেম্বর রাত ১টা এবং ১লা ডিসেম্বর পোল্যান্ডের বিপক্ষে রাত ১টায় মাঠে নামবে আর্জেন্টিনা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam