তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:০১ অপরাহ্ন

দুপচাঁচিয়ায় ট্রেনের ধাক্কায় ফল ব্যবসায়ী নিহত

  • প্রকাশ শনিবার, ১২ নভেম্বর, ২০২২, ৩.৫৩ পিএম
  • ১০ বার ভিউ হয়েছে

 

এএফএম মমতাজুর রহমান
আদমদিঘী (বগুড়া) প্রতিনিধি :
বগুড়ার সান্তাহার রেলওয়ে থানাধীন দুপচাঁচিয়ার আলতাফনগরে ট্রেনের ধাক্কায় কাজল চন্দ্র দাস (৩২) নামের এক ফল ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।
শনিবার সকাল পৌনে ১০ টার দিকে আলতাফনগর স্টেশনের অদূরে এ ঘটনাটি ঘটেছে। নিহত কাজল দুপচাঁচিয়া পৌর এলাকার পূর্ববোরাই কালীতলা মহল্লার ধনঞ্জয় চন্দ্র দাসের ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, আলতাফনগর রেলস্টেশনের পূর্বপার্শ্বে আউটার সিগনাল সংলগ্ন এলাকায় সান্তাহার থেকে ঢাকাগামী আন্তঃনগর করতোয়া আপ এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় কাজলের মাথা ও কানে প্রচন্ড আঘাত লেগে ছিটকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। কাজল দুই সন্তানের জনক ও বিভিন্ন হাটবাজারে ফল বিক্রি করতেন।
স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম ও সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন ট্রেনের ধাক্কায় ফল ব্যবসায়ীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam