তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন

নবাবগঞ্জে ৯ ও ১০ ডিসেম্বর বিজ্ঞান ও প্রযুক্তি মেলা

  • প্রকাশ সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ৯.৪৮ এএম
  • ৮ বার ভিউ হয়েছে
আতিকুল ইসলাম চৌধুরী, নবাবগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধি।
দিনাজপুরের নবাবগঞ্জে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড উদযাপন উপলক্ষ্যে আগামী  ৯ ও ১০ ডিসেম্বর মেলার আয়োজন করতে প্রস্তুতি মুলক সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার বেলা ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এমএম আশিক রেজার সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান পারুল বেগম, সহকারী কমিশনার(ভুমি) কামরুজ্জামান সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীপক কুমার বনিক প্রমূখ ।
সভায় আগামী ৯ ও ১০ ডিসেম্বর উপজেলা পরিষদ চত্বরে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ উপলক্ষ্যে মেলা আয়োজনের সিদ্ধান্ত হয় এবং বিজ্ঞান মেলা ও বিজ্ঞান অলিম্পিয়াড সফল করার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়।
এসময় ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান, আহসান হাবীব সহ বিভিন্ন সরকারি কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও সাংবাদিক গন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam