তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৩৩ অপরাহ্ন

নুসরাত বললেন, যা-ই করি কটাক্ষ শুনতে হয়

  • প্রকাশ রবিবার, ৬ নভেম্বর, ২০২২, ৩.৩৫ এএম
  • ২০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বলতে গেলে সবসময়ই বিতর্ক লেগে থাকে কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে। তবে প্রতিটি বিষয়েই স্পষ্ট বক্তব্য দিতে পছন্দ করেন নায়িকা। পার্কস্ট্রিট কাণ্ডে নাম জড়ানো থেকে যশ দাশগুপ্তর সঙ্গে সম্পর্ক— কোনো বিষয় নিয়েই চুপ থাকেননি তিনি।

বরাবর নিজের অবস্থান স্পষ্ট করেছেন নুসরাত। তারপরও কম কটাক্ষের মুখে পড়তে হয়নি তাকে। সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর মন্তব্যে ভরে ওঠে তার টুইটার থেকে ফেসবুক। যদিও নুসরাতের জীবনে একটাই মন্ত্র, শুধু নিজের কাজ করে যাওয়া। সেই মন্ত্রই আরও একবার মনে করিয়ে দিলেন নতুন এক ভিডিওতে।

চোখে সানগ্লাস। পরনে কালো রাতের পোশাক। ভিডিওতে লেখা উঠছে, ‘যাই করুন না কেন লোকে কিছু না কিছু কটাক্ষ করবেনই।’ তাই কী করা উচিত? কটাক্ষ উপেক্ষা করার উপায়ও বলে দিলেন তিনি। ভিডিওতে লেখা, ‘সব সময় মনে করবেন, আমি একদম ঠিক কাজ করছি।’

সম্প্রতি নুসরাতের নির্বাচনী এলাকা বসিরহাটে কম যাওয়া নিয়েও তৈরি হয়েছিল নানা প্রশ্ন। তবে আপাতত ব্যক্তিগত জীবনে ছেলে এবং যশকে নিয়ে নুসরাত এখন পুরোপুরি সংসারী।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam