তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০২:৫৭ অপরাহ্ন

পানিতে ডুবে স্বামীর মৃত্যু, বিধবা পরিবারের পাশে তরুণরা

  • প্রকাশ শুক্রবার, ১৮ নভেম্বর, ২০২২, ৪.৪৬ পিএম
  • ১২ বার ভিউ হয়েছে
ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার পলাশবাড়ী উপজেলার পূ্র্ব গোপিনাথপুর (দক্ষিণ পাড়া) গ্রামের
দিনমজুর জিল্লুর রহমান (৩৫) পানিতে ডুবে মারা গেছেন। গত ৪ দিন আগে ঘটনার পরবর্তী তার স্ত্রী-সন্তানেরা খাদ্যাভাবে ভুগছিলেন। এরই মধ্যে একদল তরুণ ওই পরিবারের পাশে দাঁড়িয়েছে।
শুক্রবার (১৮ নভেম্বর) পলাশবাড়ী প্রজন্ম তরুণ সংঘ নামের একটস্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে ও নাদিয়া মিশুর পক্ষ থেকে ওই পরিবারের মাঝে খাদ্যসামগ্রী প্রদান করেন তরুণরা।সামগ্রীগুলোর মধ্যে ছিলো- চাল ২৫ কেজি, ডাল ২ কেজি, আলু ১০ কেজি, পেঁয়াজ ৩ কেজি, লবণ ২ কেজি, সয়াবিন তেল ৫ লিটার, আদা, মরিচ, রসুন  ইত্যাদি।
এসম পলাশবাড়ী প্রজন্ম তরুণ সংঘের প্রতিষ্ঠাতা আল আমিন মন্ডল, রায়হান মিয়া, হাসান আলী ,রবিউল ইসলাম ও নয়ন মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন ।
ওই সংঘের প্রতিষ্ঠাতা আল আমিন মন্ডল বলেন, কয়েক দিন আগে পবনাপুর ইউনিয়নের পূ্র্ব গোপিনাথপুর (দক্ষিণ পাড়া) গ্রামের দিনমজুর জিল্লুর রহমান হঠাৎ পানিতে ডুবে মারা যায়। এরপর তার রেখে যাওয়া স্ত্রী ও দুই সন্তান নিরুপায় হয়ে পড়ছেন। পরিবারটির অমন অবস্থা দেখে তাদের সামান্য কিছু সহযোগিতা করা হলো। যা আগামীতেও অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam