তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৪:০৯ অপরাহ্ন

পার্বতীপুরে একাডেমিক ভবন উদ্ধোধন, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরন

  • প্রকাশ সোমবার, ১৪ নভেম্বর, ২০২২, ১১.৩০ এএম
  • ৪১ বার ভিউ হয়েছে

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুর শহরের বালিকা বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত একাডেমিক ভবন উদ্ধোধন, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরন করা হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় একাডেমিক ভবন উদ্ধোধন, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা পুরস্কার বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনায়ল সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী অ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। বিশেষ অতিথি ছিলেন পার্বতীপুর পৌর সভার নবনির্বাচিত মেয়র মো: আমজাদ হোসেন।

 

 

 

বালিকা বিদ্যাপীঠ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ¦ মো: রজব আলী সরকারের এতে সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইসচেয়ারম্যান আমিরুল মোমেনিন, পৌর আওয়ামীলীগের সভাপতি মোশারফ হোসেন সমাজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আশরাফুল হক প্রধান ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুর রহমান প্রমুখ। প্রধান অতিথি নবনির্মিত একাডেমিক ভবন, মুক্তিযুদ্ধ ও শেখ রাসেল কর্নার ও সততা স্টোর পরিদর্শন করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam