তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১০:৪৫ পূর্বাহ্ন

পায়ে কস্টেপ দিয়ে মাদক বেঁধে ট্রেনে যাত্রা, পুলিশের হাতে কারবারি ধরা

  • প্রকাশ রবিবার, ২০ নভেম্বর, ২০২২, ১০.২৯ এএম
  • ৬ বার ভিউ হয়েছে

এএফএম মমতাজুর রহমান, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির সান্তাহারে ৪০পিচ নেশার অ্যাম্পুল ইঞ্জেকশনসহ ফারুক হোসেন (৩৫) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার ফারুক নীলফামারীর ডোমার উপজেলার সোনারায় গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে। রবিবার সকালে গ্রেপ্তার ফারুকের বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা দায়েরের পর জেল হাজতে পাঠানো হয়েছে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নিলফামারী থেকে ছেড়ে আসা রাজশাহীগামী তিতুমীর এক্সপ্রেস আন্ত:নগর ট্রেন সান্তাহার জংশন স্টেশনে পৌঁছলে ‘চ’ নম্বর বগিতে তল্লাশী চালানো হয়। এসময় যাত্রী বেশে ওই ট্রেনে আসা মাদক কারবারি ফারুকের দেহ তল্লাশীকালে তার বাম পায়ের উপরের অংশে কস্টেপ দিয়ে মুড়ানো ৪০ পিচ নেশার অ্যাম্পুল ইঞ্জেকশন উদ্ধারসহ তাকে গ্রেপ্তার করা হয়।
সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন জানান, গ্রেপ্তারকৃতের বিরুদ্ধে ইতিপূর্বে মাদক ও চুরিসহ তিনটি মামলা রয়েছে। রবিবার সকালে মাদক কারবারি ফারুককে জেল হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam