তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:৪০ পূর্বাহ্ন

পিরোজপুরে দু’দিন ব্যাপী ডিজিটাল উদ্ভোধনী মেলার সমাপনী ও পুরস্কার বিতরণী

  • প্রকাশ শনিবার, ১৯ নভেম্বর, ২০২২, ১২.৪১ পিএম
  • ১২ বার ভিউ হয়েছে

পিরোজপুর প্রতিনিধি :
ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে জনগনের দোরগোড়ায় সেবা প্রদানের গৃহীত পদক্ষেপ সমুহ তুলে ধরতে পিরোজপুরে দু’দিন ব্যাপী ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ এর সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার দুপুরে সরকারী বালক উচ্চ বিদ্যালয় মাঠে এ মেলার সমাপনী ও পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মনিরা পারভীন, অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মাধবী রায়।

এসময় সরকারী বেসরকারী বিভিন্ন স্টলকে উদ্ভোবনী বিষয়ের জন্য ৩ টি ইনভেনশনে ৯ টি স্টলকে এবং ৩টি প্যাবিলনের ৩টি স্টলকে মোট ১২টি স্টলকে পুরস্কার প্রদান করা হয়। শিক্ষা ক্ষেত্রে শিক্ষা অফিস, ২০০ জন গ্রাহককে এক সাথে ফিঙ্গার দিয়ে হাতের মুঠোয় সেবা প্রদানের জন্য জেলা বিআরটিএ অফিস ও ব্যাংকিং ক্ষেত্রে বিশেষ সেবা প্রদানের জন্য কৃষি ব্যাংককে পুরস্কার বিতরণ করা হয়। পিরোজপুর বিআরটিএ এর পক্ষে পুরস্কার গ্রহন করেন পিরোজপুর বিআরটির মোটরযান পরিদর্শক আব্দুল মতিন। এসময় সরকারী বেসরকারী সকল স্টলকে উদ্ভোবনী বিষয়ের জন্য শুভেচ্ছা পুরস্কার প্রদান করা হয়।

মেলায় চারটি প্যাভিলিয়নের আওতায় সরকারী ও বেসরকারী অর্ধশতাধিক স্টল মেলায় অংশগ্রহণ করে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam