তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শুক্রবার, ০৯ ডিসেম্বর ২০২২, ০৩:৩৫ অপরাহ্ন

ফের ‘একসাথে হচ্ছেন’ সামান্থা-নাগা

  • প্রকাশ শনিবার, ৫ নভেম্বর, ২০২২, ১০.০৯ এএম
  • ২২ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : চার বছরের বিবাহবার্ষিকীর ঠিক আগে আগে বড় ঘোষণাটা করেছিলেন সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন‍্য।  বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে অনুরাগীদের মন ভেঙে চুরমার করে দিয়েছিলেন দক্ষিণি ইন্ডাস্ট্রির এই তারকা জুটি। কিন্তু সম্প্রতি একটি খবরে গুঞ্জন ছড়িয়েছে, ফের একসাথে হচ্ছেন সামান্থা-নাগা, আর সেটা হয়েছে অভিনেত্রীর জন‍্যই‌‌।

অতি সম্প্রতি সামাজিক মাধ্যমে একটি বিস্ফোরক পোস্ট করেছিলেন সামান্থা রুথ প্রভু। এক জটিল রোগে আক্রান্ত হয়েছেন তিনি, যে রোগের নাম ‘মায়োসাইটিস’। অসুস্থ সামান্থার শারীরিক কষ্টের কথা জেনে মন আরও খারাপ হয়ে গিয়েছিল ভক্তদের। সেই সঙ্গে ক্ষোভের সঞ্চার হয়েছিল এটা জেনে যে আক্কিনেনি পরিবারের কেউই সাবেক বধূর কোনো খোঁজ-খবরই নেননি।

কিন্তু সাম্প্রতিক প্রকাশ‍্যে আসা খব‍র বলছে, নাগা চৈতন‍্য নাকি সাবেক স্ত্রীর সঙ্গে ফোনে যোগাযোগ করেছিলেন।  আগে শোনা গিয়েছিল, নাগা এবং তার বাবা নাগার্জুন হাসপাতালে সামান্থার সঙ্গে দেখা করতে যাবেন বলে ঠিক করেছিলেন। কিন্তু হাসপাতাল থেকে ছাড়া ইতিমধ‍্যেই পেয়ে গিয়েছেন স‍ামান্থা। নিজের নতুন ছবির কাজ শুরু করেছেন। তাই নাগা চৈতন‍্য সামান্থাকে ফোন করে খবরাখবর নিয়েছেন বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো।

কিছুদিন আগেই সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করে সামান্থা জানিয়েছিলেন, কয়েকমাস আগে ‘মায়োসাইটিস’ ধরা পড়ে তার। রোগটা সেরে যাওয়ার পরে এ বিষয়ে তিনি সবাইকে জানাবেন বলে ভেবেছিলেন। কিন্তু তিনি যতটা ভেবেছিলেন তার থেকে সারতে অনেকটা সময় লাগছে বলে জানান সামান্থা।

অসুস্থ হওয়ার পর অভিনেত্রীর উপলব্ধি, সবসময় যে সবার সামনে নিজেকে খুব শক্তভাবেই তুলে ধরতে হবে এর কোনো মানে নেই। দুর্বলতাটাও মাঝে মাঝে স্বীকার করে নিতে হয়, কিন্তু সেটা তিনি এখনও গ্রহণ করতে পারেননি বলে জানান অভিনেত্রী। তবে তিনি আশ্বাস দিয়েছেন, চিকিৎসকরা সম্পূর্ণ নিশ্চিত যে তিনি ঠিকই সেরে উঠবেন।

সামান্থা জানিয়েছেন, শারীরিক এবং মানসিক ভাবে ভাল খারাপ দু’রকম দিনই দেখেছেন তিনি। একেক দিন এমনও গিয়েছে যে তার মনে হয়েছে আর একটা দিনও তিনি সহ‍্য করতে পারবেন না। কিন্তু দুঃসময়টা ঠিকই কেটে গিয়েছে। ধীরে ধীরে সুস্থতার দিকে এগিয়ে যাচ্ছেন, বিশ্বাস সামান্থার।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam