তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন

বাংলাদেশে আসতে পেরে আমি সুপার এক্সাইটেড : নোরা ফাতেহি

  • প্রকাশ শনিবার, ১৯ নভেম্বর, ২০২২, ৩.৪৬ এএম
  • ১৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : বাংলাদেশে আসা নিয়ে অনেক জল্পনা-কল্পনা, তবে শেষ পর্যন্ত ‘ভিনি ভিদি ভিচি’। এলেন দেখলেন জয় করলেন। নোরা ফাতেহির বাংলাদেশ সফর অবশেষে সফল।

 

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নিজস্ব নৃত্যশিল্পীদের বহর নিয়ে অবতরণ করেছেন এই অভিনেত্রী। গোলাপি রঙের হুডি এবং প্যান্টের সঙ্গে কালো রঙের সানগ্লাসে বিমানবন্দরে ফটোগ্রাফারদের ফ্রেমে ধরা পড়েন তিনি।

 

এদিন সন্ধ্যায়, উইমেন লিডারশিপ করপোরেশনের ‘উইমেন অ্যামপাওয়ারমেন্ট ইন বাংলাদেশ’ শীর্ষক একটি ডকুমেন্টারির শুটিংয়ে অংশ নিয়ে নোরা ফাতেহি রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় মঞ্চে ওঠেন রাত ৯টা ৪৫ মিনিটে।।

 

দ্বিতীয়বারের মতো বাংলাদেশে আসতে পেরে তিনি উচ্ছ্বাস প্রকাশ করেন। তিনি দর্শকদের উদ্দেশ্যে বলেন, ‘শুভ সন্ধ্যা, আমি খুবই খুশি বাংলাদেশে এসে। আমি আনন্দিত এবং গর্বিত। অসাধারণ দর্শক এখানে। সবাইকে আমার ভালোবাসা। এসময় তিনি দর্শকদের উদ্দেশ্যে উড়ন্ত চুমু দেন।

 

আইটেম গার্ল নোরা আরও জানান, ‘আমাকে আমন্ত্রণ করার জন্য ধন্যবাদ। এরকম আয়োজনে আমি বারবার বাংলাশে আসতে চাই।’

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam