তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:১৯ পূর্বাহ্ন

বাগাতিপাড়ায় দুই গুড় কারখানা মালিকের আশি হাজার টাকা জরিমানা

  • প্রকাশ বুধবার, ১৬ নভেম্বর, ২০২২, ২.২৪ পিএম
  • ১৪ বার ভিউ হয়েছে

নাটোর প্রতিনিধি: নাটোরের বাগাতিপাড়ায় র‌্যাবের সহযোগিতায় দুুই গুড় কারখানায় অভিযান চালিয়ে ভোক্তা-অধিকার সংরণ আইন, ২০০৯ এর বিভিন্ন ধারায় খাদ্য পণ্যে নিষিদ্ধ দ্রব্য মিশ্রণের অপরাধে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা-অধিকার সংরণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মেহেদী হাসান তানভীর। বুধবার (১৬ নভেম্বর) সকালে উপজেলার শোভ মন্ডলপাড়া বাজার এলাকায় অবস্থিত রেজাউল গুড় ভান্ডার ও মান্নান গুড় ভান্ডারে এই জরিমানা করা হয়।
অভিযানের সত্যতা নিশ্চিত করে ভাক্তা-অধিকার সংরণ অধিদপ্তর নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ মেহেদী হাসান তানভীর জানান, খাদ্য পণ্যে নিষিদ্ধ দ্রব্য মিশ্রণের অপরাধে ভোক্তা-অধিকার সংরণ আইন, ২০০৯ এর ৪২ ধারায় রেজাউল গুড় ভান্ডারের স্বত্বাধিকারী রেজাউল করিম কে ৬০ হাজার ও একই ধারায় মান্নান গুড় ভান্ডারের স্বত্বাধিকারী মান্নান কে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান আগামীতেও অব্যাহত থাকবে বলে তিনি জানান।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam