তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৩২ অপরাহ্ন

বিশ্বকাপ দেখতে কাতার যাচ্ছেন সাকিব-তামিম

  • প্রকাশ শনিবার, ১৯ নভেম্বর, ২০২২, ৩.৪৩ এএম
  • ১৪ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : গ্রেটেস্ট শো অন আর্থ খ্যাত বিশ্বকাপ ফুটবল শুরু হতে বাকি মাত্র ২ দিন। প্রায় একমাসের মহাযজ্ঞ শুরু হবে ২০ নভেম্বর। যেদিন মাঠে নামবে স্বাগতিক কাতার ও ইকুয়েডর। বিশ্বকাপকে কেন্দ্র করে এই মুহূর্তে কাতারে বসেছে তারকাদের হাট। বিশ্বের বড় বড় খেলোয়াড়রা অবস্থান করছেন সেখানে।

বাংলাদেশেও ফুটবল বিশ্বকাপের আমেজ বইছে। তবে দেশটিতে বড় অংশ দখল করে রেখেছে আর্জেন্টিনা ও ব্রাজিল। ফুটবল মানে যেন এদেশে ব্রাজিল আর আর্জেন্টিনা। অনেকের মাঠে বসে খেলা দেখার ইচ্ছা থাকলেও উপায় নেই। তাই টিভির সামনে বসেই খেলা উপভোগ করবেন। তবে ব্যতিক্রম বাংলাদেশ দলের দুই অধিনায়ক তামিম ইকবাল ও সাকিব আল হাসান।

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালের প্রিয় দল ব্রাজিল। আর টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিবের পছন্দের দল সাকিব আল হাসান।

 

আগামী ২৫ নভেম্বর কাতারের লুসাইল স্টেডিয়ামে সার্বিয়ার বিপক্ষে মুখোমুখি হবেন নেইমাররা। সেই খেলা মাঠে বসে উপভোগ করতে কাতার যাচ্ছেন টাইগার ওপেনার তামিম। যে কারণে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) তৃতীয় রাউন্ডের ম্যাচ খেলা হবে না তার।

 

ইসলামী ব্যাংক পূর্বাঞ্চলের হয়ে বিসিএলের প্রথম দুই রাউন্ড খেলবেন তিনি। ২০, ২২ ও ২৪ নভেম্বর হবে ওয়ানডে সংস্করণের বিসিএলের তিন রাউন্ডের খেলা, ফাইনাল ২৭ নভেম্বর।

 

কাতার যাত্রায় তামিমের সঙ্গী হচ্ছেন টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আল হাসানও। টেস্ট ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক সাকিব আর্জেন্টিনার সমর্থক। তাই ২৬ নভেম্বর আর্জেন্টিনা ও মেক্সিকোর গ্রুপ পর্বের ম্যাচটি মাঠে বসে দেখবেন সাকিব। সে ম্যাচটিও হবে কাতারের সবচেয়ে বড় ফুটবল স্টেডিয়াম লুসাইলে।

 

বিশ্বকাপ ম্যাচ দেখতে কাতারে যাবেন ব্রাজিল সমর্থক নির্বাচক হাবিবুল বাশারও। সাবেক এই অধিনায়ক বিশ্বকাপের খেলা দেখতে যাবেন ২৭ নভেম্বর। ২৮ নভেম্বর পর্তুগাল-উরুগুয়ে, ৩০ নভেম্বর আর্জেন্টিনা-পোল্যান্ড ও ২ ডিসেম্বর ব্রাজিল-ক্যামেরুনের খেলা দেখবেন তিনি।

 

নির্বাচক হাবিবুল বাশারের সঙ্গী হবেন সাবেক ক্রিকেটার সানোয়ার হোসেন ও জাভেদ ওমর বেলিম।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam