তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:০৪ অপরাহ্ন

মৌলভীবাজারে অর্থনৈতিক অঞ্চল ‘শ্রীহট্ট’ উদ্বোধন

  • প্রকাশ সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ৬.৪৮ এএম
  • ১২ বার ভিউ হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারের শেরপুরে শ্রীহট্র অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
রোববার স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দেশের বিভিন্ন অর্থনৈতিক অঞ্চলে ৫০টি শিল্প কারখানা ও বাণিজ্যিক অবকাঠামোর উদ্বোধন এবং ভিত্তিপ্রস্তর স্থাপন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
বেজা সুত্রে জানা যায়, “৩৫২ একর জমির উপর গড়ে তুলা হয়েছে শেরপুরের শ্রীহট্ট অর্থনৈতিক অঞ্চল। এখানে ৪৪ হাজার লোকের কর্মসংস্থান হবে। এখানে ৬টি বড় শিল্প প্রতিষ্ঠানকে ২৩১ একর জমি বরাদ্ধ দেয়া হয়েছে। যেখানে ১৯টি শিল্প কারখানা গড়ে উঠছে। ”
মৌলভীবাজারের শেরপুরে শ্রীহট্ট অর্থনৈতিক অঞ্চল উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য নেছার আহমদ, সংরক্ষিত মহিলা সদস্য সৈয়দা জহুরা আলাউদ্দিন, সিলেট রেঞ্জ পুলিশের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, সিলেট ইন্ডাষ্ট্রিয়াল পুলিশ সুপার রওশনুজ্জামান সিদ্দিক, মৌলভীবাজার পৌর সভার মেয়র মো: ফজলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) জিয়াউর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam