তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৩০ অপরাহ্ন

মৌলভীবাজারে প্রসাশনীর দোকানসহ ৩টি প্রতিষ্টানকে জরিমানা

  • প্রকাশ বুধবার, ১৬ নভেম্বর, ২০২২, ৪.০১ এএম
  • ১৪ বার ভিউ হয়েছে

মৌলভীবাজার প্রতিনিধি
মৌলভীবাজারে প্রসাধনী,ফার্মেসী ও খাবারের হেটেলে অভিযান চালিয়ে বিভিন্ন অনিয়মের দায়ে ৩টি প্রতিষ্টানকে ১১ হাজার টাকা জরিমানা করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।
মঙ্গলবার (১৫ নভেম্বর) মৌলভীবাজার জেলার সদর উপজেলার হবিগঞ্জ-বাইপাস রোড, হবিগঞ্জ রোড, শেরপুর বাজারসহ বিভিন্ন জায়গায় বাজারে মনিটরিং ও সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করা হয়। র‌্যাব-৯ এর একটি টিমের সহযোগিতায় ভোক্তা জেলা কার্যালয়ের সহকরী পরিচালক মো: আল-আমিন বাজার তদারকি ও অভিযান পরিচালনা করে বিভিন্ন অনিয়মের দায়ে হবিগঞ্জ-বাইপাস রোডে অবস্থিত জনতা হোটেলকে ৩ হাজার টাকা, শেরপুর বাজারে অবস্থিত মা এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, সারা ফার্মেসীকে ৩ হাজার টাকা জরিমানা আরোপ ও তা আদায় করা হয়। অভিযানের সময় ৩ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ১১ হাজার টাকা জরিমানা ও তা আদায় করা হয় বলে জানিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam