তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৫:২৩ অপরাহ্ন
সদ্য সংবাদ :
নবাবগঞ্জে এসিটি প্রজেক্টের সহযোগিতায় বিশ্ব এইডস দিবস পালিত মৌলভীবাজারে বাংলাদেশ স্কাউটসের ত্রৈ-বার্ষিক কাউন্সিল ও সাধারণ সভা অনুষ্ঠিত উলিপুরে পানিতে ডুবে মহিলার  মৃত্যু শ্রীবরদীতে সেবা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন শেরপুরের শ্রীবরদীতে ৬ হাজার ২শত ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকরা পেলো বিনামূল্যে বীজ ও সার  পিরোজপুরে মহান বিজয় দিবস-বুদ্ধিজীবি দিবস ও পিরোজপুর মুক্তদিবস উদ্যাপন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত কুড়িগ্রামে স্ত্রীকে হত্যার ৬ ঘন্টার মধ্যে ঘাতক স্বামী আটক শ্রীমঙ্গল থানা পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ৩ ফুলবাড়ী উপজেলা স্কাউটস ভবন কাজের ভিত্তি স্থাপন ও শীতকালী ক্রীড়া প্রতিযোগীর শুভ উদ্বোধন গৌরবের ডিসেম্বর শুরু

রক্ত আর হত্যা ছাড়া মানুষকে কিছুই দিতে পারেনি বিএনপি : প্রধানমন্ত্রী

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৪ নভেম্বর, ২০২২, ১২.০৭ পিএম
  • ৯ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, রক্ত আর হত্যা ছাড়া মানুষকে কিছুই দিতে পারেনি বিএনপি।

আজ বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে যশোর স্টেডিয়ামে আয়োজিত জনসভায় দেয়া ভাষণে তিনি এ মন্তব্য করেন। বেলা পৌনে তিনটার দিকে তিনি জনসভায় যোগ দেন।

প্রধানমন্ত্রী বলেন, “বিচার পাওয়ার অধিকার আমার ছিল না। বাবা-মা-ভাই-বোন সবাইকে হারিয়েছি। তারপরও এ বাংলায় ফিরে এসেছি। বাংলার মানুষের অধিকার প্রতিষ্ঠা করাই ছিল আমার লক্ষ্য।”

শেখ হাসিনা বলেন, “মানুষের মুখের গ্রাস কেড়ে নিয়ে বিএনপি নিজেদের উন্নয়ন করেছে। তারা কিছুই দিতে পারে না, শুধু পারে মানুষের রক্ত চুষে খেতে। এটাই হচ্ছে বাস্তবতা।”

দেশের অর্থনৈতিক অবস্থার চিত্র তুলে ধরে তিনি বলেন, “দেশের প্রতিটি ব্যাংকেই যথেষ্ট পরিমাণ টাকা রয়েছে। রিজার্ভও যথেষ্ট পরিমাণ আছে।”

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে দলীয় ব্যানারে ঢাকার বাইরে প্রধানমন্ত্রীর এটিই প্রথম জনসভা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam