তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:২৪ অপরাহ্ন

রাজারহাটে জাতীয় পার্টির আহবায়ক আমজাদ হোসেনের দাফন সম্পন্ন হয়েছে

  • প্রকাশ মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০২২, ৬.২৬ এএম
  • ১১ বার ভিউ হয়েছে
ইব্রাহিম আলম সবুজ, রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামের রাজারহাট উপজেলা জাতীয় পার্টির আহবায়ক ও রাজারহাট বণিক সমিতির সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব আমজাদ হোসেন ব্যাপারী। সোমবার ১৪ নভেম্বর সকাল ১১ঃ০০ঘটিকায় রাজারহাট সিনিয়র ফাজিল মাদরাসা মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে উপজেলার সদর ইউনিয়নের ফুলবাড়ী উপনচৌকি গ্রামের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বৎছর। পারিবারিক সুত্রে জানা গেছ, গত বৃহস্পতিবার রংপুরে একটি প্রাইভেট ক্লিনিকে শারিরিক চেকআপ করার সময় হঠাৎ করে অসুস্থ হয়ে পড়লে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার ১৩ নভেম্বর রাত ৯ঃ০০ঘটিকায় তিনি ইন্তেকাল করেন। আলহাজ্ব আমজাদ হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব পনির উদ্দিন আহম্মেদ এমপি, রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, রাজারহাট থানার নবাগত অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহিল জামান।
উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুনুর মোঃ আক্তারুজ্জামান, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ, রাজারহাট সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের অধ্যক্ষ আলহাজ্ব সফিকুল ইসলাম রানা, রাজারহাট মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল  করিম রেজা, যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ হামিদুল ইসলাম  সদস্য সফি খান মোঃ মকবুল হোসেন জাকারিয়া খান বিটন সহ
 বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ।
তিনি স্ত্রী, ৩ ছেলে, ১ মেয়ে, নাতি-নাতনী, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam