তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৪:৩৩ অপরাহ্ন

রাজারহাটে ফুটবল টুর্নামেন্টের ২০২২ফাইনাল খেলা অনুষ্ঠিত। 

  • প্রকাশ শনিবার, ১২ নভেম্বর, ২০২২, ৭.০৪ এএম
  • ২৩ বার ভিউ হয়েছে
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে ১১ নভেম্বর শুক্রবার বিকেল ৩ঃ০০ ঘটিকায় ঘড়িয়ালডাঙ্গা খেলোয়ার কল্যাণ সংস্থা আয়োজিত ঘড়িয়ালডাঙ্গা ফুটবল টুর্নামেন্টের চুড়ান্ত পর্বের ফাইনাল খেলাটি রাজারহাটের ঘড়িয়ালডাঙ্গা ঐতিহাসিক মাঠে জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়। খেলায় মোট ৮টি দল অংশগ্রহনের মাধ্যমে ফাইনাল খেলায় গাইবান্দা সুন্দরগঞ্জ ১-০ গোলে স্বাগতিক ঘড়িয়ালডাঙ্গা ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জণ করেন। বিজয়ী দলকে প্রথম পুরস্কার দেয়া হয়েছে একটি ফ্রিজ ও পরাজিত দলকে দ্বিতীয় পুরস্কার হিসেবে দেয়া হয়েছে একটি ৩২ ইঞ্চি এলইডি টিভি। কুড়িগ্রামের প্রথম শ্রেণীর রেফারী বিপ্লব তরফদারের পরিচালনায় সুন্দরভাবে খেলাটির পরিসমাপ্তি ঘটে।
ফকরুল আলম হিরার সভাপতিত্বে উক্ত ফাইনাল খেলায় প্রধান অতিথির আসন অলংকৃত করেন রাজারহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজারহাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহিল জামান, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রবিন্দ্রনাথ কর্মকার, রাজারহাট সদর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ এনামুল হক, চাকিরপশা ইউনিয়ন যুবলীগের সভাপতি অজয় কুমার সরকার, শিক্ষক মোঃ মনিবুল হক বসুনিয়া, ডিএসবি সামাদ সরকার,রাজারহাট মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রেজাউল করিম রেজা।
ঘড়িয়ালডাঙ্গা ফুটবল টুর্নামেন্টেকে সুন্দর ভাবে সাজিয়ে শেষ পর্যন্ত প্রানবন্ত করে তুলেছেন যে মানুষগুলি এর মধ্যে অন্যতম মোস্তাফিজুল রহমান রিপন, প্রভাষক নিমাই, আফজাল হোসেন, ফরহাদসহ আরো অনেকে। পনেরো হাজার দর্শকে উৎফুল্ল করে খেলার ধারাবিবরণী প্রচার করেন,মোঃ জাহিদ হাসন, সোহেল আহমেদ ও স্বপন। খেলাটির সার্বিক সহযোগীতা করেছেন গ্লোবাল ইলেকট্রনিক্স রাজারহাট।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam