তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:৪৩ পূর্বাহ্ন

রাজারহাটে সাবেক ছাত্রলীগের নেত্রীবৃন্দের মিলন মেলায় জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আমান  উদ্দিন আহমেদ মঞ্জু।

  • প্রকাশ সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ৪.২৪ এএম
  • ৪৪ বার ভিউ হয়েছে
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাটে ২০ নভেম্বর রবিবার রাত ৮ঃ৩০ঘটিকায় কৃষি মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আবুল কালাম এর বাড়ির উঠানে  উপজেলা ছাত্রলীগের সাবেক নেত্রীবৃন্দের মিলনমেলা অনুষ্ঠিত হয়। ১৯৮৪ইং থেকে ২০০৭ইং সাল পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগ রাজারহাট উপজেলা শাখার সাবেক  সভাপতি ও সাধারণ সম্পাদক হিসাবে যেনারা ধারাবাহিক ভাবে দায়িত্ব পালন করেছিলেন,মোঃ মজিবর রহমান, দুলাল, অধ্যাক্ষ আবুল কালাম আজাদ,রেজাউল করিম রেজা,আলিম ব্যাপারি, আনোয়ার হোসেন, গোলাম সরওয়ার বাবলু, বুলন মন্ডল সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদকদের নিয়ে মিলন মেলা করা হয়েছে।
এতে উপস্থিত ছিলেন  কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের বিপ্লবী সাধারণ সম্পাদক জননেতা আমান উদ্দিন আহমেদ মঞ্জু ও কুড়িগ্রাম জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ,জেলা যুবলীগের আহবায়ক আলহাজ্ব এডভোকেট রুহুল আমিন দুলাল, জেলা আওয়ামী লীগের তথ্য গবেষণা সম্পাদক সুজন, জেলা আওয়ামী লীগের সদস্য মাহফুজ, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগের সভাপতি রুকুনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, বিদ্যানন্দ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আখতার আহসান রতন এবং উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে জেলা আওয়ামী লীগের সদস্য ও রাজারহাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আব্দুস সালাম চাষীর রোগমুক্তির জন্য দোয়া অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam