তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১১:৩৫ পূর্বাহ্ন

লালমনিরহাটে বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ 

  • প্রকাশ বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২, ১১.৫১ এএম
  • ১৩ বার ভিউ হয়েছে
Exif_JPEG_420
মোঃলাভলু শেখ  লালমনিরহাট: লালমনিরহাট সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (১৭ নভেম্বর) বিকেল ৩টায় লালমনিরহাট জেলা পরিষদ মিলনায়তনে লালমনিরহাট সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এ সার্টিফিকেট ও কার্ড বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
লালমনিরহাট সদর উপজেলা নির্বাহী অফিসার মাহমুদা মাসুম-এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট জেলা প্রশাসক মোঃ আবু জাফর। এতে বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. মোঃ মতিয়ার রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাড. সফুরা বেগম রুমী, লালমনিরহাট জেলা মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের সাবেক জেলা কমান্ডার মোঃ মেজবাহ উদ্দিন আহম্মেদ, ক্যাপ্টেন (অবঃ) আজিজুল হক বীর প্রতীক, লালমনিরহাট সদর মুক্তিযোদ্ধা সংসদ ইউনিট কমান্ডের সাবেক উপজেলা কমান্ডার মোঃ আবু বকর সিদ্দিক, লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান সুজন। এ সময় সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদ, লালমনিরহাট সদর উপজেলা ভূমি অফিসের সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ আব্দুল্লাহ্‌-আল-নোমান সরকার, সোনালী ব্যাংক লিমিটেড লালমনিরহাট শাখার ম্যানেজার (এসপিও) আব্দুল লতিফ সরকার, বীর মুক্তিযোদ্ধা আমিনুর ইসলামসহ অন্যান্য বীর মুক্তিযোদ্ধাবৃন্দ উপস্থিত ছিলেন। সঞ্চালক ছিলেন লালমনিরহাট সদর উপজেলা সমাজসেবা অফিসার নূর-ই-জান্নাত।
উল্লেখ্য যে, লালমনিরহাট সদর উপজেলার ৫শত ৪৫জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে এ ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam