তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০১:০০ পূর্বাহ্ন
সদ্য সংবাদ :

শাহরুখের ‘মান্নাত’-এর নামফলক বদল

  • প্রকাশ সোমবার, ২১ নভেম্বর, ২০২২, ১১.০৯ এএম
  • ১৫ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪ ডট কম ডেস্ক : মুম্বাইয়ের ব্যান্ড স্ট্যান্ডে অবস্থিত সাদা বাড়িটাকে দেখতে দেশ-বিদেশ থেকে লোক আসেন। মুম্বাই শহরের অন্যতম দর্শনীয় স্থান বলাই যায়। কারণ সে শহরের অটোচালকেরা পর্যটক বুঝতে পারলে সে বাড়ির দর্শন করার জন্য বলবেনই। বাড়ির নাম ‘মান্নাত’। বাড়ির মালিক শাহরুখ খান। বলিউডের বাদশার স্বপ্নের মহল। দলে দলে অনুরাগীরা যান, ‘মান্নাত’-এর সামনে দাঁড়িয়ে ছবি তোলেন। এ বার হঠাৎই বদলে গেল মান্নাত-র নামফলক। মরচে ধরা লোহার গেটের একপাশে ছিল স্বর্ণাক্ষরে নামাঙ্কিত শাহরুখের বাড়ির নামফলক। অনুরাগীরা ‘মান্নাত’-এর সামনে গিয়ে তাজ্জব! উধাও লোহার গেট, বদলে গেল স্বর্ণাক্ষরে নামাঙ্কিত নামফলকও। সেই জায়গা নিল ‘ডায়মন্ড নামফলক’।

বাদশার বাড়ি বলে কথা, হিরার ফলক তো থাকতেই পারে!

বেশ কয়েক মাস একদল ভক্ত ‘মান্নাত’-এর সামনে গিয়ে দেখেন বাড়ির নামফলক উধাও! তার বদলে নতুন একটি নামফলক লাগানো হয়েছে বাংলোর দরজায়। সেটিকে ফ্রেমে রেখে ছবি তোলার ধুম পড়ে গিয়েছিল তখনই। কিন্তু এত বছরে নামফলকহীন শাহরুখের বাড়ি কখনও দেখেননি কেউ-ই। শুরু হয় জল্পনা। পরে জানা যায়, নামফলকের অন্তর্ধান রহস্য। ‘মান্নাত’-এর বাগানেই নাকি পড়ে রয়েছে ২৫ লক্ষ টাকার সেই ফলক। সেটির সংরক্ষণের কাজ চলছিল। অবশেষে দেখা গেল এই ‘হিরা’র ফলক। স্বর্ণাক্ষরে লেখা নামফলকের পরিবর্তে এসেছে এই নতুন ফলক, যার ঔজ্জ্বল্য একেবারে হিরার মতো। তার কারণ হচ্ছে গোটা নামফলকটাই এলইডি প্লেটের উপর তৈরি, যার উপর বড় হরফে লেখা ‘মান্নাত’। শুধু তাই নয়, অভিনেতা বাড়ির মরচে পড়া ফটক বদলে এসেছে নতুন দরজাও। যার সামনে দাঁড়িয়ে শাহরুখের বিখ্যাত পোজে দেদার ছবি তুলছেন ভক্তরা।

বেশ কয়েক বছর বাদে ফের রুপালি পর্দায় দেখা যাবে শাহরুখকে। নতুন বছরে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত ছবি ‘পাঠান’। ২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পাবে এই ছবি। এখন সেই অপেক্ষায় দিন গুনছেন শাহরুখ অনুরাগীরা। তবে ‘পাঠান’ ছাড়াও পর পর বেশ কয়েকটি ছবি মুক্তি পাবে এসআরকে-র।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam